Tomar Chokhe Jol Bangla Song – তোমার চোখে জল বাংলা গান

Tomar Chokhe Jol Bangla Song - তোমার চোখে জল বাংলা গান

Tomar Chokhe Jol Bangla Song যার গায়ক হাবিব ওয়াহিদ আর তোমার চোখে জল বাংলা গান এর ভিডিওতে অভিনয় করেছেন Habib Wahid এবং Ayesha Marzana. আয়েশা মারজানা এর চরিত্রটা এমন ছিলো যে কিছুটা বন্দি মেয়ের মতো আর হাবিব ওয়াহিদ এর চরিত্রটা ছিলো অনেকটা যাদুকরের মতো। কথা না বাড়িয়ে চলুন দেখে নেই হাবিব ওয়াহিদের নতুন গান।

Tomar Chokhe Jol Bangla Song – তোমার চোখে জল বাংলা গান

হয়তো কিছুটা অন্যরকম ছিলো এই Bangla Music Video টি। এক কথায় বলতে গেলে এটি হচ্ছে Bangla Horror Music Video আর ভৌতিক বাংলা গান খুব কমই চোখে পরে।

Tomar Chokhe Jol এর গানের ভিডিও দিয়ে বাংলা গানে এক নতুন মাত্রা যোগ হলো। তবে Habib Wahid এর অভিনয়টা কিন্তু অসাধারন ছিলো। সাধারনত আগে যেই সব বাংলা গানের ভিডিও নিয়ে কাজ করেছে হাবিব ওয়াহিদ তার প্রায় সবগুলোই ছিলো প্রেমের গান নিয়ে।

এটাও ভালোবাসার গান তবে এরকম ভৌতিক পরিবেশে আর ভৌতিক সাজে আগে খুব একটা দেখা যায়নি হাবিব ওয়াহিদ আর আয়েশা মারজানা কে।

Tomar Chokhe Jol Bangla Song - তোমার চোখে জল বাংলা গান
Tomar Chokhe Jol Bangla Song – তোমার চোখে জল বাংলা গান

এটি একটি কষ্টের গান যা ভিডিওতে ফুটে উঠেছে হাবিব ওয়াহিদের অভিনয়ের মাধ্যমে। বোঝানোর চেষ্টা করা হয়েছে যে কোনো একটা বাঁধা আছে যা Habib Wahid আর Ayesha Marzana এর ভালোবাসার মাঝে একটা বড় দেয়াল তৈরী করে দিয়েছে।

আশা করি ভিন্ন রকমের Bangla New Song টি আপনাদের ভালো লাগবে। হাবিব ওয়াহিদের সব bengali song পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন সব সময়। কারন Bangla Gaan এর জগতে আমাদের ওয়েবসাইট সবার সেরা।

আপনারা সবাই চান New Bangla Song 2018 এর কিন্তু সবাই আপনাদের HD Quality Video আর সাথে mp3 এর সাথে কখনো দিবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ছাড়া কোথাও পাবেন না।

Tomar Chokhe Jol Bangla mp3 Song

tomar chokhe jol bangla mp3 song habib wahid Download

অনেকেই এই গানের bangla mp3 song চান তাদের জন্য আমরা এই গানটির mp3 আপনাদের সামনে দিচ্ছি। আপনারা খুব সহজেই তোমার চোখে জল ডাউনলোড করতে পারবেন।

মনেহয় না আর কোথাও Bangla Audio Song পাবেন আমাদের মতো। আর Bangla Gaan Video তো পাচ্ছেনই সব সময়। Latest Bangla Music পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে ভুলবেন না যেনো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *