হেপি নিউ ইয়ার ২০১৮

হেপি নিউ ইয়ার ২০১৮

হেপি নিউ ইয়ার ২০১৮ এর ছবি নিয়ে আমরা হাজির হয়েছি আপনার জন্য। আমাদের ওয়েবসাইটে পাবেন নতুন বছরের শুভেচ্ছা মেসেজ আর এই পিকচার গুলো ওয়ালপেপার সাইজের। ব্যবহার করতে পারেন আপনার ফেসবুক স্ট্যাটাস ২০১৮ এর সাথে। চলুন দেখে নেই ফটো গুলো।

হেপি নিউ ইয়ার ২০১৮ ওয়ালপেপার

বাঘা বাঘা সব নতুন বছরের ওয়ালপেপার নিয়ে এসেছি। দারুন সব চোখ ধাঁধানো ছবি আর আছে আধুনিক একটা ভাব।

এই চাইতে ভালো হয়তো আর কোথাও পাবেন না। আর পেলেও সেটা হবে অন্য কোথাও থেকে কপি করে নিয়ে আপলোড করা।

এখানে কোনো কপি করা নতুন বছরের ওয়ালপেপার তো দূরের কথা, একটা লাইন ও পাবেন যেটা কপি করা হয়েছে।

দেখতেই তো পাচ্ছে এতো সুন্দর সব ওয়ালপেপার নিয়ে এসেছি শুধু মাত্র আপনাদের জন্য। ওয়ালপেপার গুলো থেকে পছন্দ মতো ডাউনলোড করে সাজিয়ে নিন নতুন বছরের জন্য আপনার কম্পিউটার কিংবা লেপটপ।

আমাদের এখানে কিছু বিশেষ ওয়ালপেপার পাবেন যেগুলো দিয়ে আপনি আপনার প্রিয় মনের মানুষটাকে শুভেচ্ছা জানাতে পারবেন।

এককথায় বলতে গেলে ভালোবাসার কিছু নতুন বছরের পিকচার এখানে পাবেন যেটাকে আপনার বলে থাকেন রোমান্টিক হ্যাপি নিউ ইয়ার পিকচার ২০১৮ সালের জন্য।

হেপি নিউ ইয়ার ফেসবুক কভার ফটো

খুব টেনশনে ছিলেন নতুন বছরে কিভাবে আপনার ফেসবুক প্রোফাইলটাকে সাজাবেন, তাই না? এখন আমাদের এই হ্যাপি নিউ ইয়ার ফেসবুক কভার ফটো ২০১৮ দেখে কি মনে হচ্ছে আপনার?

নিশ্চই ভাবছে, “যাক বাবা, অবশেষে মনের মতো কিছু ফেসবুক কভার পিকচার পেলাম নতুন বছরের জন্য।” ঠিক বলছি তো?

দেরী করবেন না তাহলে, চট পট ডাউনলোড করে ঝট পট আপলোড করে দিন আপনার নতুন বছরের ফেসবুক কভার ছবি আর পালটে দিন আপনার ফেসবুক প্রফাইলের চেহারা।

মাঝে মাঝে মনেহয় যে দেশের পতাকার কালারের কোনো হ্যাপি নিউ ইয়ার পিক যদি পাওয়া যেতো ফেসবুক ওয়ালপেপারের জন্য। তাহলে কতো ভালোই না হতো।

উপরের ফেসবুক কভার ফটো গুলো একটু খেয়াল করে দেখুন। আপনার নিজের দেশের পতাকার রঙের ব্যবহার করে কভার ফটো পাবেন অবশ্যই।

ভালোবাসা প্রেমি মানুষদের জন্য নতুন বছরের ফেসবুক কভার ফটো ছাড়া কি চলে? বলুন তো? এতোক্ষনে দেখেও ফেলছেন হয়তো। কি সুন্দর করে সব আসছে নতুন বছর ২০১৮ এর জন্য ফেসবুক কভার ফটো বানিয়েছি আপনাদের জন্য।

হেপি নিউ ইয়ার মোবাইল ওয়ালপেপার

নতুন বছরের ছবি অনেক পাবেন, তবে আমাদের মতো এমন মোবাইল ওয়ালপেপার কি পেয়েছন আগে কোথাও? পান নি আর পাবেন ও না। আমাদের ওয়েবসাইটই হচ্ছে সবচেয়ে সেরা হ্যাপি নিউ ইয়ার মোবাইল ওয়ালপেপার ২০১৮ এর জন্য।

আমাদের মোবাইল ওয়ালপেপার গুলোর কোয়ালিটি এতো ভালো যে আপনি একবার আমাদের ওয়ালপেপার ব্যবহার করার পরে আর সেটা পাল্টাতে চাইবে না।

সবকিছু সাজাবেন নতুন বছরের জন্য কিন্তু আপনার মোবাইটা কেনো বাদ পরে থাকবে? মোবাইলের ও লাগুক নতুন বছরের ছোঁয়া।

কিছু লাভ হার্ট আকারের মোমবাতি পাবেন আমদের এই হ্যাপি নিউ ইয়ার মোবাইল ওয়ালপেপার গুলোতে।

এই মোমবাতি গুলো খুবই দুর্লভ। আমারা অনেক কষ্ট করে সব কিছু কালেকশন করে আপনাদের মাঝে নিয়ে এসেছি আপনাদের মোবাইটাকে সাজানোর জন্য।

হেপি নিউ ইয়ার স্ট্যাটাস ২০১৮

( ১ ) ” এলো নতুন বছর, নতুনের ছোয়া লাগে। নতুন করে সাজাবো সব নতুন মনে বাজে। ২০১৮ সালের শুভেচ্ছা। ”

( ২ ) ” আমি তো অতীত ভুলে যাইনি, আমি শুধু অতীত থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। ২০১৮ সালের শুভেচ্ছা রইলো। ”

( ৩ ) ” মনেহয় এই তো সেই দিন শুরু হয়েছিলো ২০১৭, আজকেই শেষ হয়ে গেলো! সময় খুব তাড়াতাড়ি চলে যায়, রেখে যায় শুধু স্মৃতি। ২০১৮ সালের প্রানভরা শুভেচ্ছা। ”

( ৪ ) ” বছরটা নতুন হলেও আমি কিন্তু সেই আগের মতোই আছি। হয়তো বাইরে থেকে পালটে গেছি কিন্তু ভেতরটা সেই আগের মতোই আছে। নতুন বছরের শুভেচ্ছা, শুভ হোক নতুন বছর। ”

কিছু কথা

নতুন বছর মানে নিজের জীবনকে নতুন করে শুরু করা নয়। নতুন বছর মানে জীবনের অসমাপ্ত কাজগুলো শেষ করার জন্য আরো কিছু সময় পাওয়া।

এমনটা মনে করবেন না যে প্রতিটি নতুন বছর মানে নতুন সুযোগ। বরং ভাবতে হবে প্রতিটি নতুন দিন মানে এক একটা নতুন সুযোগ।

এমটা বলবো না যে আজকেই সব কাজ শেষ করে ফেলুন, আর এটাও বলবো না যে আগামীকালের জন্য কোনো কাজ জমা রাখবেন না। শুধু বলবো যে আজকে যতোটা পারেন কাজ শেষ করে রাখেন। যদি কাজ বাকি থাকে তাহলে আগামীকাল করবেন।

কিন্তু আলসেমি করে সময়টা নষ্ট করবেন না। এই শিক্ষা নিয়েই জেনো আমরা আমাদের নতুন বছরটা শুরু করতে পারি।

আর প্রতিটা দিন শুরু করুন আল্লাহর নাম নিয়ে। ভুলে যাবেন না আপনার সবচেয়ে বড় কাজ হচ্ছে আল্লাহকে স্মরণ করা। যে আল্লাহ আপনাকে বানিয়েছে তার ইবাদত করার জন্য, আপনি যদি সেই আসল কাজটা রেখে বাকি সব কাজ করেন তাহলে কি সেটা ঠিক?

নতুন বছরের শুভেচ্ছা মেসেজ হিসেবে আমাদের পিকচার গুলো ব্যবহার করতে পারেন। চাইলে আপনার ফেসবুক স্ট্যাটাসের সাথেও আমাদের নতুন বছরের পিকচার গুলো ব্যবহার করতে পারেন।

আমরা কয়েকটা ওয়ালপেপারের মধ্যে একটু ভালোবাসার ছোয়া দেয়ার চেষ্টা করেছি। কারন আপনি অবশ্যই চাইবেন আপনার ভালোবাসার মানুষকে নতুন বছরের এস এম এস দিতে।

আমরা আরো কিছু নতুন বছরের ফটো যুক্ত করবো আস্তে আস্তে। এই নতুন বছরের ইমেজ গুলো কিন্তু আমরা কোথাও থেকে কপি করে দেই না। আমরা নিজেরা বানাই এই ছবি গুলো।

আমাদের নিজেদের হাতে ডিজাইন কর ছবি বলে আপনি পাচ্ছে নতুন আর ভিন্নরকমের কিছু পিকচার। আর আমাদের সব ছবি গুলোই ফুল এইচ ডি।

আমাদের সাথেই থাকুন আর আমাদের ওয়েবসাইটটি ভিজিট করে দেখুন। এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি পাচ্ছে সব রকমের শুভেচ্ছা বার্তা। আর সবই আমাদের নিজের হাতে ডিজাইন করা যার জন্য আপনি পাচ্ছে সবচেয়ে নতুন সব ছবি সবার আগে।

আমরা সব সময় আমাদের সব পোষ্ট আপডেট করে থাকি তাই সবাই আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করতে পছন্দ করেন। কারন পুরানো কিছুই পাবেন না যতো বার আসবেন নতুন একটা কিছু অবশ্যই পাবেন।

হ্যাপি নিউ ইয়ার ২০১৮

নতুন বছরের শুভেচ্ছা বার্তা হিসেবে আপনি সব জায়গায় ব্যবহার করতে পারবেন আমাদের ওয়েবসাইটের ছবি গুলো।

২০১৮ সালের প্রথম দিন হোক আপনার আনন্দের আর সেই আনন্দ যেনো ২০১৮ সালের শেষ পর্যন্ত থাকেই সেই দোয়াই করি আল্লাহর কাছে।

সবাইকে হ্যাপি নিউ ইয়ার ২০১৮ শুভেচ্ছা জানাচ্ছি। হেপি নিউ ইয়ার ছবি আমাদের এই ওয়েবসাইটে যা আছে তা যদি আপনার পছন্দ না হয় তাহলে আমাদের ওয়েবসাইটে আরো অনেক হেপি নিউ ইয়ার পিকচার আছে, সেগুলো দেখতে পারেন। একটা না একটা তো পছন্দ হবেই।

নতুন বছরটাকে কাজে লাগান, সময় নষ্ট করবেন না। মনে রাখবেন একবার যে সময় চলে যাবে তা আর ফিরে আসবে না। তাই সময়ের সঠিক ব্যবহার করা আমাদের সকলের জানা উচিত।

কেউই চাই না তার জীবনে এক জায়গায় বসে থাকতে। আর উপরে উঠতে হলে তো কাজ করতেই হবে, তবে সেই কাজটা যেনো অবশ্যই ভালো হয়। খারাপ কাজ করে কখনো কেউ উপরে উঠতে পারেনি আর পারবে ও না।

নতুন বছরের যেই সব ওয়ালপেপার আমাদের এখানে পাবেন তা অন্য কোথাও পাবেন না। আমরা জানি অনেক নতুন বছরের পিকচার আছে কিন্তু আমাদের মতো এতো সুন্দর নতুন বছরের পিকচার আপনি আর কোথাও পাবেন না।

2 thoughts on “হেপি নিউ ইয়ার ২০১৮”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *