সালমান খানের বিয়ে করার টাকা নেই !!!

সালমান খানের বিয়ে

সালমান খানের বিয়ে করার টাকা নেই তাই এখনো তিনি বিয়ে না করে সিঙ্গেল আছেন! আর এ কথাটা নাকি বলেছেন সালমান খান নিজেই! কেনো তিনি এই কথা বললেন? আসলেই কি তার টাকার এতো অভাব যে তার বয়স ৫২ হয়ে গেছে অথচ তিনি বিয়ে করেছেন না? চলুন যেনে নেই বিস্তারিত ঘটনা।

সালমান খানের বিয়ে করার টাকা নেই

সালমান খানের বিয়ে
সালমান খানের বিয়ে

অভিনয় করে যারা কোটি কোটি টাকা আয় করছেন তাদের মধ্যে একজন হচ্ছে সালমান খান যিনি সবার কাছে সাল্লু ভাই হিসেবে পরিচিত। কিন্তু সেই কোটি টাকার মালিক যখন বলছেন যে তার কাছে টাকা নেই বিয়ে করার মতো আর তাই তিনি এখনো বিয়ে করছেন না তখন বেপারটা কেমন যেনো মনেহয়।

আসলে বোঝা খুব মুশকিল যে আসলে কোনো উদ্দেশ্য নিয়ে সালমান খান এরকম একটা কথা বললেন নিজের বিয়ে নিয়ে। তবে সাল্লু ভাই এমন কিছু বলেছেন বলে জানা গেছে।

তাকে বিয়ের কথা জিজ্ঞেস করাতে তিনি বলেছেন যে তার কাছে বিয়ের করার মতো যথেষ্ট পরিমান টাকা নেই আর এটাই হচ্ছে এখনো তার সিঙ্গেল থাকার কারন।

অনেকে সাল্লু ভাইয়ের এমন মন্তব্য নিয়ে হাসি ঠাট্টা করছেন আর সেটা হয়তো ভুল কিছু নয়। আমরা সবাই জানি সাল্লু ভাই হিন্দি সিনেমার একজন সফল নায়ক আর তিনি এখনো একের পর এক ভালো ছবি উপহার দিচ্ছেন সবাইকে।

তার মতো একজন সফল অভিনেতার মুখে বিয়ে নিয়ে এমন মন্তব্য শুনে অন্যরা যা হাসি ঠাট্টা করবে সেটাই সাভাবিক। তবে অন্য কারন ও থাকতে পারে সালমান খানের এমন মন্তব্যের পেছনে। হয়তো তিনি রাজকীয় বিয়ে করতে চান আর সেই রকম রাজকীয় বিয়ে করার জন্য যঠেষ্ট পরিমান অর্থ তার নেই, হয়তো এটা বোঝাতে চেয়েছেন।

তবে বিয়ে না করলেও সাল্লু ভাই কিন্তু একের পর এক প্রেম করে বেড়াচ্ছেন। যদিও তিনি কখনো তার প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলেন নি তবে অনেক নায়িকার সাথে তিনি নিজের নাম জড়িয়েছে অনেক বার।

আজকের খবর ছিলো সালমান খানের বিয়ে নিয়ে তিনি যে অদ্ভুত মন্তব্য করেছে সেটা নিয়ে। এমন সব আজব bangla news আরো পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন আর আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *