সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানানো জন্য ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্ড তো লাগবেই। কিন্তু আমাদের ওয়েবসাইটে যেমন সুন্দর ঈদুল ফিতরের শুভেচ্ছা পিকচার পাবেন তেমন সুন্দর ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি আর কোথাও পাবেন না। চলুন তাহলে দেখে নেই ঈদুল ফিতরের শুভেচ্ছা ফটো গুলো।

সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

আমাদের ওয়েবসাইটে যেই সব ঈদ মোবারক ছবি আপনারা দেখতে পাবেন তা সবগুলোই আমাদের নিজেদের বানানো। আমাদের চেয়ে অনেক বড় বড় ওয়েবসাইট গুলো আমাদের থেকে ছবি চুরি করে নিজেদের ওয়েবসাইটে আপলোড করে।

কিন্তু আমরা কখনো কারো থেকে ঈদ মোবারক পিকাচার চুরি করি না। সেই জন্য প্রায় সব বাংলাদেশি মানুষ ও সারা বিশ্বে যারা বাংলা ভাষা জানে তারা সবাই যেনো কোনো বাঙালি উৎসবের শুভেচ্ছা কার্ড এর জন্য আমাদের ওয়েবসাইটে চলে আসে সবার প্রথমে।

ঈদ হচ্ছে আমাদের মুসলমানাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব। সারা বিশ্বের সকল মুসলমানেরা ঈদ পালন করে থাকে। আমাদের দুটি ঈদের মধ্যে একটি হচ্ছে ঈদুল ফিতর যেই ঈদ আমরা মুসলমানেরা পালন করে থাকি পুরো রমজান মাস রোজা রাখার পরে।

তাই সবাইকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানানোর জন্য সবাই কিছু ভালো মানের Bangla Eid Ul Fitr Greetings চায় কিন্তু বাংলাদেশে তেমন ভালো মানের কোনো Bangla Eid Mubarak Wish Cards বানানোর লোক নেই। সবাই শুধু অন্য ওয়েবসাইট থেকে চুরি করে আপলোড করে।

কিন্তু আমরা বানাচ্ছি Eid Ul Fitr Images Bangla আপনাদের জন্য। আর আপনারা তো জানেনই যে আমার সব Eid Ul Fitr Picture Bangla নিজেরা বানাই তাই আপনি ১০০% নিশ্চিত থাকতে পারেন যে সব চেয়ে সেরা Eid Mubarak Pic Bangla পাচ্ছেন।

আর যদি অন্য কোথাও আমাদের ওয়েবসাইটের কোনো ছবি দেখেন তাহলে চোখ বন্ধ করে বুঝে নিবেন যে সেটা আমাদের ওয়েবসাইট থেকে চুরি করে নেয়া।

আমরা সব সব সময় আমাদের ওয়েবসাইটের পিকচার গুলো অন্য কোথাও রেখে দেই। আসলে অনেক কষ্ট কড়ে বানাই তো। মাঝে মাঝে একটা ঈদের পিকচার বানাতে গেলেই অর্ধেক দিন শেষ হয়ে যায়।

আমাদের কষ্ট তখনই সফল হবে যখন আমাদের বানানো ঈদের ফটো গুলো আপনাদের ভালো লাগবে।

One thought on “সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা”

  1. It’s amazing to go to see this web site and reading
    the views of all friends on the topic of this post,
    while I am also eager of getting knowledge.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *