শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী ছিলেন!

শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী

শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী ছিলেন এটা হয়তো অনেকেই জানতেন না। শ্রীদেবী ছিলেন বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী। বনি কাপুর হচ্ছেন শ্রীদেবীর স্বামী। তবে বনি কাপুর শ্রীদেবীকে বিয়ে করার আগে আরো একটা বিয়ে করেছিলেন আর মজার বেপার হচ্ছে বনি কাপুরের প্রথম স্ত্রীর ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে যাকে আপনারা চেনেন। চলুন জেনে নেই বিস্তারিত।

শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী ছিলেন!

শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী
শ্রীদেবী দ্বিতীয় স্ত্রী

এখানে ছবিতে দেখতে পাচ্ছে শ্রীদেবী আর সাথে আর দুই মেয়ে Jhanvi Kapoor এবং Khushi Kapoor আর তার স্বামী বনি কাপুর। এবার চলুন আরো একটা ছবি দেখি।

arjun kapoor and anshula kapoor
arjun kapoor and anshula kapoor

এই ছবির মানুষদের চিনতে পেরেছেন? একজন হচ্ছে অর্জুন কাপুর তাকে অবশ্যই চেনেন সবাই আর সাথে তার আপন বোন Anshula Kapoor আছেন। এবার একটা মজার ঘটনা শোনা যাক।

Arjun Kapoor, Anshula Kapoor, Khushi Kapoor, Jhanvi Kapoor তাদের ৪ জনের বাবা হচ্ছে Boney Kapoor বা বনি কাপুর। এর মানে কি জানেন?

এর মানে হচ্ছে Anshula Kapoor আর Anshula Kapoor এর সৎ মা হচ্ছেন Sridevi যিনি হচ্ছে বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী আর Khushi Kapoor এবং Jhanvi Kapoor এরা দুজন হচ্ছেন Arjun Kapoor এর সৎ বোন।

মিডিয়া জগতের মানুষগুলো বহু বিবাহ করে আর এটা চলে আসছে অনেক আগে থেকেই। তাদের সংসার গড়তে যেমন সময় লাগে না তেমনি ভাঙ্গতে ও সময় লাগে না।

তবে কিছু কিছু সম্পর্ক অবাক করে দেয়ার মতো। যেমন অর্জুন কাপুরের সৎ মা যে ছিলেন শ্রীদেবী সেটা অনেককেই অবাক করেছে হয়তো।

আর অর্জুন কাপুরের সাথে তার সৎ বোন আর সৎ মায়ের সম্পর্ক হয়তো ভালোই ছিলো যার জন্য শ্রীদেবী মরার পরে অর্জুন কাপুর সেখানে গিয়েছিলেন তার সৎ বোনদের সান্তনা দিতে।

অনেকেই হয়তো জানতেন না এতো বড় সত্যিটা। তাই আপনাদের সবাইকে জানাতেই আজকে আলোচনা করলাম শ্রীদেবীর পরিবার আর শ্রীদেবীর জীবনী নিয়ে।

আজকের খবর ছিলো শ্রীদেবীর পরিবার আর শ্রীদেবী সম্পর্কে অজানা তথ্য নিয়ে যা অনেকেই জানতেন না। আশা করি আজকের bangla news আপনাদের সবার ভালো লেগেছে।

আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন মজার সব খবর এর জন্য। আমরা সব সময় চেষ্টা করবো এমন কিছু অজানা তথ্য আপনাদের সামনে যা আপনারা আগে জানতেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *