শুভ সকাল

শুভ সকাল

শুভ সকাল নিয়ে আমাদের সব আয়োজন এই পোষ্টে। এখানে আপনি শুভ সকাল ছবি, মেসেজ, এস এম এস, ওয়ালপেপার, ফেসবুক কভার পিকচার সহ আরো অনেক কিছুই পাবেন আমাদের ওয়েবসাইটে। আর আমরা কিছু দিন পর পর আপডেট করি আর নতুন কিছু না কিছু যোগ করি। আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করতে ভুলবেন না যেনো। তাই আর দেরি না করে করে চলুন দেখে নেই।

শুভ সকাল

Page 1  ..  Page 2  ..  Page 3  ..

 

সকাল বেলার শুভেচ্ছা জানানোর জন্য অনেক কিছুই আছে এই পোষ্টে। তবে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য যে আমরা একটা আলাদা ওয়েবসাইট বানিয়েছি! happy-birthday-wishes-messages.com হচ্ছে সেই ওয়েবসাইট। এটা নতুন একটা ওয়েবসাইট, তবে আস্তে আস্তে অনেক কিছুই পাবেন তাই নিয়মিত চোখ রাখুন >>> happy-birthday-wishes-messages.com

জন্মদিনের কবিতা
জন্মদিনের কবিতা
শুভ জন্মদিন
শুভ জন্মদিন
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images

 

আমদের ওয়েবসাইটের মতো এতো সুন্দর সকাল বেলার শুভেচ্ছা পিকচার কি আর কোথাও পাবেন? কখনোই না। আর অন্য ওয়েবসাইটে যা পাবেন তা অন্যদের থেকে পিকচার কপি করে কিছু লেখা যোগ করে দেয়া ছবি।

আমরা কোনো কিছুই কপি করি না। যা দেখছে সবই আমাদের নিজেদের বানানো সুপ্রভাত ফটো। আর আমরা কিছু পিকচার দিয়েই থেমে নেই। কিছু দিন পর পরই আমরা নতুন কিছু ছবি যোগ করি।

আমরা সব সময় আমাদের ভিজিটরদের কথা মাথায় রেখেই সব করি। এখানে নানা রকমের সকাল বেলার শুভেচ্ছা ফটো পাবেন।

হয়তো কেউ তার ভালোবাসার মানুষকে সকাল বেলা গুড মর্নিং বলতে চায়, আর কেউ চায় তার বন্ধু বা কাছের কোনো আত্বীয় কিংবা ভাই বোন কে গুড মর্নিং ইমেজ ইমেজ পাঠাতে।

সাধারন বাংলাতে তেমন ভালো কিছু পাওয়া যায় না বলেই আপনারা মনে করেন, কিন্তু আমাদের ওয়েবসাইটে আসার পরে অবশ্যই আপনার এই ধারণাটা পালটে যাবে।

কারন আমাদের পিকচার কোয়ালিটি আর ডিজাইন যে কোনো বেস্ট লেভেলের পিকচার কে হার মানাবে।

ভালো কিছু পেতে হলে ভালো ওয়েবসাইট লাগে। অনেক সময় দেখবেন যে অনেক ওয়েবসাইট ভিজিট করার সময় হেডলাইন থাকে একটা আর ভেতরে থাকে অন্য কিছু।

আমাদের ওয়েবসাইটে কখনো আপনাকে এমন কিছুর মুখামুখি হতে হবে না। আমরা সব সময় যা বলি তা ই করি।

তার উপরে আবার অনেক ওয়েবসাইটে দেখবেন যে এড অনেক বেশি। ভালো ভাবে ওয়েবাসাইটটা ভিজিট ও করা যায় না এতো বেশি এড দিয়ে রাখে।

কিন্তু আমরা টাকা কামানোর কথা না ভেবে আগে আমাদের ভিজিটর দের কথা ভাবি। সব সময় আমরা আমাদের ভিজিটরদের সুরক্ষার কথা ভেবে কাজ করি। তাই এমন কোনো এড দেই না যার জন্য আমাদের ভিজিটররা বিরক্ত হবে।

যাই হোক, আমরা আমাদের ওয়েবসাইটকে আমাদের ভিজিটরদের মনের মতো করে বানাতে চাই। যদি আপনাদের কিছু বলার থাকে আমদের ওয়েবসাইট কিংবা কোনো পোষ্ট নিয়ে তাহলে সব পোষ্টের নিচে কমেন্ট করার সুযোগ পাবেন আপনারা, সেখানে বলতে পারেন।

 

শুভ সকাল এস এম এস

( ১ ) ” সকাল বেলে যদি দিতে একটুখানি হাসি, দিনটা আমার কাটতো ভালো, হোতাম বড় খুশি। শুভ সকাল ”

( ২ ) ” রাতের আধার যেভাবে কাটায় সূর্য, আমার আধার সেভাবে কাটাও তুমি। তোমায় ছাড়া দিন আমার যেনো রাতের মতোই অন্ধকার। শুভ সকাল ”

( ৩ ) ” আজকের সকালটা অনেক সুন্দর। কারন আজকে যে ঘুমটা ভাঙ্গলো তোমায় নিয়ে স্বপ্ন দেখতে দেখতে। সকালের আলো হয়ে একটি বার এসো না আমার কাছে, তোমায় অনেক মনে পরছে। ”

( ৪ ) ” যদি বলি তোমায় না দেখলে আমার মনের আকাশে সূর্যোদয় হয় না, তাহলে কি তুমি আসবে? তুমি না আসলে যে সকাল হবে না আমার। আজকে দেখা করবে? ”

( ৫ ) ” ঐ যে দেখো লাল সূর্যটা উঠছে। এই লাল সূর্য কি বলে জানো? লাল সূর্যটা বলে প্রতিটা দিন যেনো এক একটি নতুন সুযোগ। সবার সেই সুযোগটার সৎ ব্যবহার করা উচিত। ”

( ৬ ) ” চোখ মেলে আমাকে দেখতে না পেলে ও আমার মেসেজ টা দেখতে পাবে। আর আমার দেয়া আদর মাখানো চুমু টা মোবাইলের নেটওয়ার্কের ভেতর দিয়ে মেসেজের সাথে সাথে চলে যাবো তোমার কাছে। আর তখন তোমার কপালে একটা মিষ্টি চুমু খেয়ে তোমার ঘুম ভাঙ্গাবো আমার মেসেজটা। সুপ্রভাত প্রিয়তমা ”

( ৭ ) ” এ যেনো এক নতুন সকাল, নতুন করে ভালোবাসবো তোমায়। সকালের ঐ লাল সূর্যটা, তোমার সঙ্গে থাকুক সারা বেলা। সুপ্রভাত ”

( ৮ ) ” কন কনে এই শীতের সকালে তোমার উষ্ণ ভালোবাসাটা যে খুব মিস করছি। খুব মিস করছি। ”

( ৯ ) ” দোস্ত, আমি আইতাছি, তুই ২ মিনিট দাড়া আমি ৩ মিনিটের মধ্যে ঘুম থেকে উঠে আইতাছি। তুই কিন্তু আজকে নাস্তা খাওয়াবি। ”

( ১০ ) ” সূর্য যেমন উদিত হয়ে আলোকিতো করে চারিদিক। তোমার মনে সেভাবে আমি ভালবাসার আলো ছড়াতে চাই। আছে যতো দুঃখ তোমার মনে, সব ভুলে আপন করে নেবে কি আমায়? ”

( ১১ ) ” রাতের আধার কেটে যেভাবে সকালে হয়েছে, তোমার মনে ভয়ের আধার কেটে সেভাবে সকাল হোক সেই প্রত্যাশাই রইলো। সুপ্রভাত ”

( ১২ ) ” রাতের আধার কেটে হলো আলোর জয়। চারিদিকে শুধু আলোর মিছিল, চলো এক সাথে যাই সেই আলোর মিছিলে। সকাল শুভ হোক ”

( ১৩ ) ” স্বপ্ন কি দেখা শেষ হয়েছে রাজকন্যার? ভোরের আলো তো ফুটেছে সেই অনেক আগে। এখন কি স্বপ্নের দেশকে বিদায় দিয়ে একটু আমার ভালোবাসার দেশে আসবেন নাকি? ”

শুভ সকাল স্ট্যাটাস

( ১ ) ” একি! সকাল হয়ে গেছে নাকি! কখন হলো! একটু আগে না রাত ছিলো! ”

( ২ ) ” আরো একটা দিন শুরু হলো। শুরু হলো আরো কিছু পরীক্ষা দেয়ার সময়। মাঝে মাঝে মনেহয় জীবনটা একাকিত্বে ভরপুর। কেউ কি আছে যে এই নিঃসঙ্গ মানুষটাকে সঙ্গ দেবে ? ”

( ৩ ) ” আজকে আমাকে যে নাস্তা খাওয়াবে সে ভারি সুন্দর একখান বউ পাবে। তা কে কে সুন্দরী বউ পেতে চাও? ”

( ৪ ) ” সকালটাই শুরু হলো ভয়ঙ্কর একটা স্বপ্ন দিয়ে। আল্লাহ রক্ষা করেন সব বিপদ থেকে। ”

( ৫ ) ” কে কে সকালে ফজরের নামাজ পড়েছো? হাত তুলো তো দেখি… ”

( ৬ ) ” আমি এখনো চাই আমার সকাল শুরু হোক তার মায়াবি মুখখানা দেখে। কিন্তু সেটা হয়তো তখনই সম্ভব হবে যখন সে আমার বউ হয়ে ঘরে আসবে। কবে আসবে সে? ”

( ৭ ) ” কুয়াশার চাদরে যেভাবে ঢেকে আছে সূর্য, তাই তো সূর্যের ভালোবাসার আলো পৃথিবীতে আসতে পারছে না। যতখন পর্যন্ত সূর্যের ভালোবাসার আলো পৃথিবীতে না আসছে ততখন পর্যন্ত কি আমি তোমার উষ্ণ ভালোবাসার চাদরে নিজেকে জড়িয়ে রাখতে পারি? ”

 

শুভ সকাল কবিতা

( ১ ) ” আকাশের সূর্য,

বাতাসে গান,

পাখিরা করে কিচিমিচি।

সকালের এই মায়াবি রুপ,

সেজেছে যে শুধু তোমারি লাগি। ”

 

( ২ ) ” মায়াবি তুমি যে ঘুমের মাঝে,

লাগো আরো বেশি মায়াময়।

মন যে চাইছে একবার নয়,

বার বার দেখি তোমায়।

এতো দেখেছি ঐ মুখখানা তবুও,

আজও লাগে যেনো প্রথম বার। ”

 

( ৩ ) ” সকালের আলো হয়ে,

আমি এসেছি তোমার দুয়ারে।

ভালোবাসা দিয়ে আগলে রাখিয়ো,

দিয়ো না গো মনে বেথা। ”

 

( ৪ ) ” কে বলেছে আমি দূরে?

এই যে আমি,

আমি তো এসেছি,

এসেছি আমি মেসেজ হয়ে।

ভালোবাসা দিয়ে রাঙ্গাতে এসেছি,

তোমার সকাল বেলা। ”

 

 

2 thoughts on “শুভ সকাল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *