শুভ ভালোবাসা দিবস 2018

শুভ ভালোবাসা দিবস 2018

শুভ ভালোবাসা দিবস 2018 সালের জন্য আমরা তৈরী করছি সবচেয়ে ভালো মানের কিছু ভালোবাসা দিবসের শুভেচ্ছা কার্ড যা দিয়ে আপনি আপনার প্রিয় মানুষটাকে মনের মতো করে শুভেচ্ছা জানাতে পারবেন। চলুন তাহলে দেখে নেই এই ভালোবাসা দিবসের জন্য আমাদের বানানো Best Valentines Day Quotes In Bangla.

শুভ ভালোবাসা দিবস 2018

Page 1  ..  Page 2  ..  Page 3  ..  Page 4  ..

ভালোবাসা দিবসে মনের মানুষটার জন্য কতো কিছুই না করতে ইচ্ছা করে কিন্তু সম্ভব হয় না। কারন প্রায় সবাই এমন সময় প্রেমে পড়েন যে সময় মনের মানুষটাকে দেবার মতো তেমন কিছুই থাকে না।

তবে কিছু দিতে না পারলেও অন্তত মুখে কিছু বলে যদি দূরে থাকা ভালোবাসার মানুষটার মুখে একটু হাসি ফোটানো যায় তাহলে সেটা অনেক বড় একটা কিছু, তাই নয় কি?

ভালোবাসা তো ভালোবাসাই, যা মানে না কোনো বাধা। তবে ওটা আবার ভালোবাসা না যেখানে মায়া মমতা কম আর শরীরের খেলা বেশি থাকে।

যদি চান ভালো মানের কিছু ছবি ভালোবাসা দিবসের জন্য, যেটা দিয়ে আপনারা আপনাদের প্রিয়জনকে বাংলাতে শুভেচ্ছা জানাতে পারেবেন তাহলে আমাদের ওয়েবসাইটে বিকল্প কোনো ওয়েবসাইট আর পাবেন না বলেই আমাদের ধারণা।

কারন আমরা যেভাবে সুন্দর করে নিজেরা পিকচার বানাই তা অন্যরা করে না বললেই চলে। করে তবে ইংরেজীর জন্য করে। Bangla Language এর জন্য কেউ আমাদের মতো এতো কষ্ট করে না।

এমনটা না যে আমাদের english version নেই। আমাদেরও আছে, কিন্তু সাথে সাথে আমরা বাংলাতে ও ভালোবাসা দিবসের জন্য দারুন কিছু শুভেচ্ছা জানানোর ফটো বানিয়েছি যা আপনাদের পছন্দ হবে বলে আশা করি।

প্রায় সব ওয়েবসাইটে দেখবেন যে তারা সরাসরি ছবি ডাউনলোড করে ওয়েবসাইটে আপলোড করে দেয়। একবার আমাদের ছবিগুলোর দিকে তাকিয়ে একটু বলেন তো। কি মনে হয়? অবশ্যই বলবেন এমন পিকচার আপনারা আগে ইন্টারনেটে কখনো দেখেন নি।

দেখার কথা ও না কারন আমরা নিজের হাতে সব পিকচার বানাই আপনাদের জন্য। তবে কেউ যদি আমাদের ওয়েবসাইট থেকে ছবি চুরি করে নিয়ে থাকে তাহলে পেতে পারেন। এছাড়া আমাদের এতো এতো সুন্দর করে বাংলার জন্য বানায় ভালোবাসার শুভেচ্ছা বার্তা এটা একেবারেই অসম্ভব।

কারন আছে এর পেছনে। বাংলাতে সব কিছুর জন্যই খুব কম আয় হয় ওয়েবসাইট থেকে। তাই কেউ বাংলা নিয়ে কাজ করে না আর করলে ও করার মতো ভালো মানের কিছু করে না।

কিন্তু আমরা চিন্তা করি আপনাদের কথা। আপনারা যারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে তারাই আমাদের ওয়েবসাইটের প্রান।

মাঝে মাঝে এতো সুন্দর সব ভালোবাসা দিবসের ছবি পাবেন যেটা দেখলে আপনি মনে মনে বলে উঠবেন যে এতো সুন্দর শুভেচ্ছা কার্ড তো ইংরেজীতেও নেই।

আমরা যা করি তা শুধুমাত্র আপনাদের জন্য আর আমাদের ওয়েবসাইটের এই ভালোবাসা দিবসের পিকচার গুলো যদি আপনার কোনো কাজে লেগে থাকে থাহলে আমাদের কষ্ট সার্থক।

কারন আমরা মাসের পর মাস কষ্ট করে ছবিগুলো বানাই। ছবিগুলো ভালোভাবে দেখলেই আপনারা বুঝতে পারেবেন যে কতো যত্নের সাথে বানানো।

আর আমাদের ওয়েবসাইটের সব ছবিই এইচডি কোয়ালিটির তাই আমাদের ছবি যতো বড় স্ক্রিনেই দেখেন না কেনো, সেটা ফাটবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *