শুভ ভালোবাসা দিবস ২০১৮

শুভ ভালোবাসা দিবস ২০১৮

শুভ ভালোবাসা দিবস ২০১৮ সালের জন্য দারুন কিছু bangla Valentines Day Images বানিয়েছি আপনাদের জন্য যা দিয়ে আপনারা আপনাদের Boyfriend আর Girlfriend কে wish করতে পারবেন বাংলাতে। চলুন তাহলে দেখে নেই আমাদের ভালোবাসা দিবসের ছবির ভান্ডারে কি কি পিকচার আছে আপনাদের জন্য।

শুভ ভালোবাসা দিবস ২০১৮

Page 1  ..  Page 2  ..  Page 3  ..  Page 4  ..

 

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১১ ) ” ভালোবাসার দিনে,

ভালোবাসার মানুষ ছাড়া,

থাকবো কিভাবে!

এই ভুবনে। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১২ ) ” তুমি আছো বলে,

আছি যে আমি।

তোমার ভালোবাসা করেছে আমায়,

সবচেয়ে দামী। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৩ ) ” লক্ষ মানুষের ভিরে আমি,

শুধু যে তোমায় খুজি।

জানো না কি আমি তোমায়,

খুব যে ভালোবাসি। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৪ ) ” রেখেছি তোমায় আমি,

মনের মাঝে লুকিয়ে।

দিবো না কখনো কষ্ট তোমায়,

সুখ দিবো ছড়িয়ে। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৫ ) ” যদি বলি ভালোবাসি,

কম কম মনে হয়।

যদি বলি খুব ভালোবাসি,

তাহলে ঠিক ঠাক লাগে। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৬ ) ” আজও তুমি আছো আমার মাঝে।

গভীর রাতের স্বপ্নে আজও তোমায় দেখি।

আজও নিরবে কাঁদি তোমার জন্য।

আমার চারিদিকে তুমি আর তুমি। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৭ ) ” ভালোবাসা মানে কাছে আসা নয়।

ভালোবাসা মানে ভালো রাখা।

ভালোবাসার এই দিনে,

কথা দিচ্ছি ভালো রাখবো তোমায়। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৮ ) ” খুব যত্ন করে রেখেছি।

তোমার দেয়া ভালোবাসাটা।

এটা যে আমার জীবনের,

সবচেয়ে বড় পাওয়া। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ১৯ ) ” ভালোবাসা সবাই পায় না।

যারা পায় তারা কদর জানে না।

ভালোবেসে কষ্ট পেতে হয়।

এটাই যে অপ্রিয় সত্য। ”

শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮
শুভ ভালোবাসা দিবসের কবিতা ২০১৮

( ২০ ) ” লক্ষি বউ আমার,

রাগ করে না।

নিয়ে আসবো এবার,

লাল চুড়ি আর আলতা। ”

 

শুভ ভালোবাসা দিবস ফেসবুক কভার পিকচার ২০১৮

 

শুভ ভালোবাসা দিবস মোবাইল ওয়ালপেপার ২০১৮

 

শুভ ভালোবাসা দিবসের এস এম এস ২০১৮

( ১১ ) ” কবে যে আমার মনটা দখল করে মনের রানী হয়ে গেলে, বুঝতে ও পারিনি। ভালোবাসা দিবসের রাজকীয় শুভেচ্ছা তোমার জন্য। ”

( ১২ ) ” ভালোবাসার এই দিনে যদি বলি তোমার হাতটা সারাজীবনের জন্য ধরতে চাই তাহলে কি দেবে তোমার হাতদুটো আমার দিকে বাড়িয়ে? ”

( ১৩ ) ” অনেক বার বলবো ভেবেছিলাম। কিন্তু বলা হয়নি। মনেহয় তুমি বুঝতে পেরেছো। হঠাত তুই থেকে তুমিতে নেমে গেলাম বলে রাগ করলে না তো? ”

( ১৪ ) ” যদি দুনিয়ার সবচেয়ে সুন্দরী মেয়েটাও আমাকে propose করে তাহলে ও আমি বলবো আমি শুধু তোমাকে ভালোবাসি। কারন আমি তোমার রুপ দেখে নয়, তোমার মন দেখে তোমাকে ভালোবেসেছি। ”

( ১৫ ) ” আজকে ভালোবাসা দিবসে কি বলে শুভেচ্ছা জানাবো সেটা বুঝতে পারছিলাম না, পরে ভাবলাম ‘আমি তোমাকে ভালোবাসি’ এর চাইতে বেশি দামী বাক্য আর হতে পারে না। বলে দিয়েছি কিন্তু অবশেষ। পরে আর বলতে পারবে না যে ভালোবাসা দিবসে একটা বার ভালোবাসি বললাম না। ”

( ১৬ ) ” যদি হাজার বার ও বলি যে ভালোবাসি তোমায়, তাহলেও কেনো যেনো মন ভরে না। মনটা কেনো ভরে না বলতে পারো? ”

( ১৭ ) ” মন দিয়েছি, ভালোবাসা দিয়েছি, আর কি দেবো তোমায়? আমার যা আছে সব তোমার, আমার বলতে কিছু নাই। ”

( ১৮ ) ” ভালবাসা টা কিভাবে যেনো হয়ে গিয়েছিলো। আজকে আমাদের প্রথম ভালোবাসা দিবস। বুজতে পারছি না কি বলে শুভেচ্ছা জানাবো তবে শুধু বলতে চাই খুব ভালোবাসি তোমায়। ”

( ১৯ ) ” তুমি না! খুব খারাপ তুমি। আজকে ভালোবাসা দিবস উপলক্ষে কিছুই করলা না। যাও তোমার সাথে কথা নাই। আর হ্যা, বাসায় সাবান শেষ, আশার সময় নিয়া আইসেন। ”

( ২০ ) ” প্রথমে ভালোলাগা, তার পরে ভালোবাসা। এর পরে কিন্তু বিয়ে। আচ্ছা, বিয়েরটা পরের ভালোবাসা দিবসে করলে কেমন হয়? নাকি আজকেই করবা? ”

 

শুভ ভালোবাসা দিবস স্ট্যাটাস

” কখনো ভাবিনি তুমি আমার জীবনে আসবে। হয়তো নিজের অজান্তেই তোমাকে ভালোবেসেছি আর নিজের অজান্তেই পেয়ে গেছি তোমাকে। আজকে ভালোবাসা দিবসে আমি শুধু একটা জিনিস তোমার কাছে চাইবো। দিবে আমায়? সারাজীবন তোমার সাথে থাকতে চাই। দিবে তো থাকতে? ”

” আজও মনে আছে আমার। তোমার সাথে প্রথম দেখা হবার পরে হা করে তাকিয়ে ছিলাম তোমার দিকে। হয়তো তুমিও খেয়াল করেছিলে যদিও আমি বুজতে দেইনি তোমাকে। এরপর যোগাযোগ হয়, হয় মনে দেয়া নেয়া। এরপর কেটে গেলো অনেকগুলো বছর। কিন্তু তোমার শূন্য জায়গাটা এখনো কেউ যে পূরন করেতে পারেনি। ”

” এমন কিছু সময় ছিলো যখন তোমাকে দেবার মতো কিছু ছিলো না। তখনও তুমি আমাকে ছেড়ে যাওনি। বিশ্বাস ছিলো তোমার মনে যে আমি একদিন ঠিক পারবো নিজের পায়ে দাড়াতে। আজকে আমি তোমার, আর তুমি আমার। বিয়েটা হয়েছে অনেক দিন আগে কিন্তু ভালোবাসাটা কিন্তু ঠিক আগের মতোই আছে। খুব ভালোবাসি তোমায়। তোমাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়াটাই যে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। ”

 

 

ভালোবাসার কথা

ভালোবাসা দিবসের ছবি খুব একটা পাওয়া যায় না। যা পাওয়া যায় তা Valentines Day লেখা। তবে আপনাদের অবাক করে দিয়ে আমরা নিয়ে এসেছি এই ভালোবাসা দিবসের জন্য Bangla Valentines Day Picture যা দেখে আপনাদের পছন্দ হবেই।

আর আমাদের ওয়েবসাইটে Valentinesday Pic For Wish কিন্তু অনেক গুলো আছে। আপনি ঘুরে ঘুরে দেখতে পারেন।

আমরা সব সময় চাই আপনাদের জন্য ভালো কিছু নিয়ে আসতে যেনো আপনাদের পছন্দ হয়। আশা করি ভবিষ্যতে ও আরো অনেক ভালো ভালো ভালোবাসা দিবসের পিকচার আপনাদের সামনে আমরা নিয়ে আসবো।

এই পেজে যেই শুভ ভালোবাসা দিবস লেখা ছবিগুলো আছে সেগুলো অনেক সুন্দর যা আপনাদের পছন্দ হবে। অনেক ওয়ালেপেপারে দেখবেন যে অনেক রঙের গোলাপ দিয়ে সাজানো হয়েছে।

লাল গোলাপ, গোলাপি গোলাপ, সাদা গোলাপ সহ আরো অনেক ফুল দিয়ে মনের মতো করে সাজানো হয়েছে সব পিকচার।

আমরা খুব ভালো করেই জানি যে অনেকেই bangla valentines day wish card খুজে বেড়ান কিন্তু মনের মতো ভালো কোনো ওয়ালপেপার বা আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানানোর মতো ভালো কোনো পিকচার পান না।

আশা করি আমরা এই বেপারে আপনাদের সাহায্য করতে পেরেছি কারন আমরা অনেক গুলো ভালোবাসা দিবসের ফটো বানিয়েছি আপনাদের জন্য যা থেকে একটা না একটা তো অবশ্যই পছন্দ হবে আপনাদের।

সব চাইতে বড় বেপার হলো আমাদের এই ওয়েবসাইটে যা দেখবেন সবই আমাদের নিজের হাতে বানানো। আমরা ইন্টারনেট থেকে ছবি ডাউনলোড করে আপলোড করি না, বরং আমরা নিজেরা ছবি বানাই আপনাদের জন্য।

আপনাদের ভালোলাগাতেই আমাদের আনন্দ আর আপনাদের জন্যই আমাদের সব কষ্ট। যদি আপনাদের ভালো লাগে আমাদের ছবিগুলো কিংবা আপনার কাজে আশে তাহলেই আমাদের কষ্ট সার্থক।

এই ভালোবাসা দিবসে ভালোবাসতে শিখুন। আর ভালোবাসাটা কিন্তু শুধু প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। ভালোবাসাটা মা, বাবা, ভাই, বোন সবার জন্য। তাই এটা ভাববেন না যে ভালোবাসা দিবস মানে আপনি আপনার প্রেমিক বা প্রেমিকার জন্য জান প্রান সব দিয়ে দিলেন আর আপনার আসল আপনজন, আপনার ঘরের মানুষদের কথা ভুলে গেলেন।

আমরা ভালোবাসা দিবস শুভ হোক এই কামনাই রইলো আপনার জন্য তবে একটা বেপার দয়া করে মনে রাখলে খুশি হবো, সেটা হলো, সবাই বিয়ের পরে কেনো ভালোবাসা দিবসটা পালন করা ভুলে যান!

প্রেমের ভালোবাসা তো শুরু হয় বিয়ের পরেই, তাহলে কেনো আপনাদের বউদের ভালোবাসার শুভেচ্ছা জানান না সেটা আগে বলুন তো। অবশ্যই আপনার বউকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাবেন আর সময় দিবেন বউকে। কখনো যেনো আপনার বউ এটা না ভাবে যে বিয়ের পরে স্বামীরা মনেহয় ভালোবাসা কাকে বলে সেটা ভুলেই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *