শুভ জন্মদিন

শুভ জন্মদিন

শুভ জন্মদিন নিয়ে ভাবছেন? আজকে কি আপনার প্রিয়জন কিংবা আপনার বন্ধু বান্ধবী বা আত্বীয় স্বজন কারো জন্মদিন? শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর একটা ছবি বা পিকচার খুজছেন? তাহলে আমাদের ওয়েবসাইটের এই জন্মদিনের শুভেচ্ছা কার্ডগুলো দেখতে পারেন। পছন্দ হবে বলে আশা করি। চলুন তাহলে দেখে নেই।

শুধুমাত্র জন্মদিনের জন্য একটা ওয়েবসাইট ই বানিয়েছি আমরা আপনাদের জন্য! সেই ওয়েবসাইটে শুধুই জন্মদিনের পোষ্ট থাকবে!!! happy-birthday-wishes-messages.com ওয়েবসাইট টা একবার ভিজিট করতে পারেন। এটা নতুন বানানো হয়েছে, আস্তে আস্তে অনেক কিছুই পাবেন এই ওয়েবসাইটে। তাহলে আর দেরি না করে ঘুরে আসুন >>> happy-birthday-wishes-messages.com

জন্মদিনের কবিতা
জন্মদিনের কবিতা
শুভ জন্মদিন
শুভ জন্মদিন
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images
happy birthday images

শুভ জন্মদিন

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য অবশ্যই ভালো মানের কিছু ছবি দরকার হয় সবারই। আমাদের এই ওয়েবসাইট আপনাদের সেই চাহিদা পূরন করার জন্য কাজ করে যাচ্ছে আর বানিয়ে যাচ্ছে শত শত ছবি যা দিয়ে আপনি যে কাউকে জন্মদিনের wish করতে পারবেন।

এমন অনেকে আছেন যারা Happy Birthday Bangla তে খুজে বেড়ান, মানে shuvo jonmodin লেখা ছবি। কিন্তু Happy Birthday In Bengali একেবারেই খুজে পাওয়া যায় না। যা পাওয়া যায় তা সবই ইংরেজীতে।

যারা বাংলাতে কথা বলেন, যাদের মাতৃভাষা বাংলা তাদের সবারই ইচ্ছা করে জন্মদিনের শুভেচ্ছা বানী যদি বাংলাতে দেয়া যায়। আর যাকে জন্মদিনের শুভেচ্ছা বাণী পাঠাবেন তার মাতৃভাষাও যদি বাংলা হয় তাহলে সেও অনেক খুশি হবে যদি আপনি শুভ জন্মদিন বন্ধু বলেন।

আমরা চেষ্টা করবো ভালো মানের কিছু জন্মদিনের কবিতা আপনাদের দেয়ার জন্য। একদিনে তো আর সব সম্ভব হবে না। তাই আমরা আস্তে আস্তে আমাদের ভান্ডার তৈরী করবো।

জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে আর আপনাদের এতো ভাবতে হবে না কারন এখন থেকে আপনার এই ভাবনাটা আমরা নিয়ে নিলাম। আপনি নিশ্চিন্তে নাকে তেল দিয়ে ঘুমান। আমরা আপনাদের জন্য বানাবো জন্মদিনের মেসেজ, শুভ জন্মদিন এস এম এস, শুভ জন্মদিন ছবি যা লাগে সবই বানাবো আমরা।

এটা আপনার জন্য একটা গর্ভের বেপার হবে যে আপনি Birthday Wishes Bangla তে করতে পারছেন আর সেটা একমাত্র আমাদের ওয়েবসাইটের জন্য।

Happy Birthday SMS Bangla তে অনেক পাবেন হয়তো, কিন্তু আমদের মতো ভালো মানের আর কোথাও পাবেন না বলেই আমাদের মনে হয়। আর আমাদের ওয়েবসাইটের সব ছবিই HD Quality.

যারা বাংলাকে ভালোবাসেন তাদের কথা মাথায় রেখেই আমরা Happy Birthday In Bengali Language এ বানাচ্ছি।

এটা একটু সময়ের বেপার Bangla Birthday Kobita তো হুট করেই অনেক গুলো লেখা সম্ভব না। আমরা সব কিছুই সময় নিয়ে আস্তে ধীরে করি আর যা করেছি এই পর্যন্ত সবারই ভালো লেগেছে বলে জানিয়েছে তাই আরো এমন কিছু Birthday Wishes In Bengali তে করার উৎসাহ পাই।

আজকে হয়তো আপনার কাছের কারো Subho Jonmodin আর তাই আপনি আমাদের এই পোষ্টে এসেছে। তাই আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আপনার সেই প্রিয়জনকে জানাই Shuvo Jonmodin, শুভ হোক আপনাদের সম্পর্ক। যুগের পর যুগ আপনাদের সম্পর্ক বজায় থাকুক সেই দোয়াই করি।

জন্মদিনের কবিতা

( ১ ) ” আজকের এই শুভ দিন,

আসুক ফিরে বার বার।

মুখের ঐ হাসি তোমার,

থাকুক লেগে সব সময়। ”

( ২ ) ” বন্ধু তুই আজকে নাকি,

হয়েছিলি ডাউনলোড?

এই দিনে কি খাওয়াবি বল,

আছিস তুই এখন কই! ”

( ৩ ) ” বন্ধু তোমার পয়দা দিবসে,

জানাই তোমায় শুভকামনা।

যদিনা বন্ধু পার্টি দিছো আজ,

বাড়িতে তোমার করিবো হামলা। ”

( ৪ ) ” নিয়ে তুমি জন্ম,

করেছো জগত ধন্য।

তোমার জন্য রইলো আমার,

জন্মদিনের শুভকামনা। ”

( ৫ ) ” ভুলে কি গেছো তুমি?

পাঠিয়েছে কে এই পৃথিবীতে?

কেমন করে আজকের দিনেও তুমি,

নামাজ পড়নি এক ওয়াক্ত ও! ”

( ৬ ) ” বন্ধু তুমি ছিলে আমার,

আজও আছো বন্ধু হয়ে।

জন্ম তুমি নিয়েছিলে বলে,

পেয়েছে আমি বন্ধু তোমাকে। ”

( ৭ ) ” কিছু কিছু দিন থাকে,

যা মনে রয়ে যায়।

যেমন আজকের এই দিন,

যেদিন জন্ম তোমার। ”

( ৮ ) ” জন্মদিন তোমার,

লাগছে খুশি আমার।

কারনটা সাধারন,

তুমি যে অসাধারন। ”

( ৯ ) ” কি দিবো তোমায়?

আছে কি কোনো আবদার?

ভুলিনি আমি আজকে যে,

শুভ জন্মদিন তোমার। ”

( ১০ ) ” যদি বলি, বয়স কত?

জানি বলবে, জানি না অত শত।

মোমবাতি আনবো কয়টা!

অন্তত সেটা তো বলো। ”

জন্মদিনের মেসেজ

( ১ ) ” দোস্ত, আমার কিন্তু মনে আসে আজকে তোর পয়দা দিবস। শুভেচ্ছা পরে জানামু আগে ক কই খাওয়াবি। ”

( ২ ) ” সুন্দর এই পৃথিবীটা আরো সুন্দর লেগেছিলো যেদিন তুমি এসেছিলে এই পৃথিবীর বুকে। প্রতি বছরের মতো আবারো ফিরে এলো সেই শুভ দিনটি। এই দিনে তোমাকে জানাই জন্মদিনের অসংখ অগনিত শুভেচ্ছা। ”

( ৩ ) ” আজকের এই দিনটা আমার কাছে অনেক প্রিয়। কারন, এইদিনে আমার মনের মানুষটার জন্মদিন। আজকে তো তোমার ও জন্মদিন। হয়তো আমার মনের মানুষটা ও… জন্মদিনের প্রানভরা শুভেচ্ছা। ”

( ৪ ) ” জন্মের সময় পাশে ছিলাম না, কিন্তু মরার সময় পর্যন্ত পাশে থাকবো, কথা দিলাম। জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা বন্ধু। ”

( ৫ ) ” মামা, অনেক দিন তো কেক খাই না। আজকে না তোর জন্মদিন! আজকের কেক খাবোই খাবো। আইতাছি, ready থাকিস। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *