পবিত্র শবে বরাত ফেসবুক কভার পিকচার

পবিত্র শবে বরাত ফেসবুক কভার পিকচার

পবিত্র শবে বরাত ফেসবুক কভার পিকচার পাওয়া একেবারেই অসম্ভব এর একটা কাজ। কারন ইন্টারনেটে বাংলা শব-ই-বরাত মোবারক বা আজ পবিত্র শব-ই-বরাত লেখা কোনো ফেসবুক এর কভার ফটো সাইজ পিকচার একেবারেই নেই বললেই চলে। তাই তো আমরা বানিয়েছি আপনাদের জন্য ভালো মানের কিছু ফেসবুক কভার ছবি শব ই বরাত উপলক্ষে। চলুন দেখে নেই সেগুলো।

পবিত্র শবে বরাত ফেসবুক কভার পিকচার

শবে বরাতের রাত হচ্ছে ইবাদত করার বিশেষ রাত। সব রাতেই ইবাদত করা যায়, কিন্তু আল্লাহ কিছু রাতকে আমাদের জন্য বিশেষ বানিয়েছেন যেনো আমরা ঐ বিশেষ রাতে ইবাদত করে অন্য সময়ের রাতগুলোর চেয়ে বেশি সাওয়াব পেতে পারি।

জানি না কেনো আমাদের সমাজের কিছু ভন্ড আলেম ও পীরেরা শব ই বরাতের বিরোধিতা করে। তবে শবে বরাতে মানুষ তো খারাপ কিছু করে না, কি করে সবাই? সবাই একটু বেশি নামাজ পরে, কবর জিয়ারত করে। এগুলো কি খারাপ?

যাই হোক, কে ভালো আর কে খারাপ, সেটা একমাত্র আল্লাহই ভালো জানেন। আল্লাহ যেনো আমাদের সব সময় সঠিক পথে থাকার জন্য কবুল করেন সেই দোয়াই সবাই করবেন। আমাদের পৃথিবীতে ভালো মানুষের সংখ্যা অনেক কমে যাচ্চে আর বেড়ে যাচ্ছে খারাপ মানুষের অত্যাচার।

শবে বরাতের রাতে আল্লাহ অনেকের ইচ্ছাই পূরণ করবেন, আপনি ও আপনার মনের ভালো ইচ্ছাগুলো পূর্ণ হবার জন্য আল্লাহ কাছে দোয়া করবেন। আর একটা কথা সব সময় মাথায় রাখেবন যে কাউকে দেখানোর জন্য করা ইবাদত আল্লাহ কবুল করে না। আবার আপনি সারা রাত ইবাদত করে সকালে ফজরের নামাজ না পড়লে ও সারা রাতের ইবাদত কোনো কাজে আসবে না।

নামাজ পড়ে ফেসবুকে ছবি আপলোড করবেন, আবার কে কতো রাকাত নামাজ পড়েছে সেটা জিজ্ঞেস করবেন, বেশি বেশি রাকাত নামাজ পড়ে সবাইকে জানাবে, এগুলো করলে কখনোই আপনার ইবাদত কবুল তো হবেই না, বরং গুনাহ ও হতে পারে।

ভালো কিছু পেতে চাইলে যেতে হয় ভালো একটা ওয়েবসাইটে, আর আমাদের ওয়েবসাইট টা ই হচ্ছে সেই ভালো ওয়েবসাইট যেখানে আপনি পাচ্ছে বিশেষ দিনের বিশেষ কিছু ফেসবুক কভার পিকচার যেনো আপনি খুব সহজেই আপনার ফেসবুক প্রফাইলটি সাজাতে পারেন আপনার মনের মতো করে, বিশেষ দিন উপলক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *