রণবীর আলিয়া প্রেম করছে !

রণবীর আলিয়া প্রেম করছে

রণবীর আলিয়া প্রেম করছে এমনটাই শোনা যাচ্ছে। তাহলে কি দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কইফ এর পরে আলিয়া ভাট হতে যাচ্ছেন রণবীর কাপুরের প্রেমিকা! যদি তাই হয়ে থাকে তাহলে কোথা থেকে আর কিভাবে শুরু হয়েছে তাদের এই সম্পর্ক! চলুন তাহলে ঘটনার বিস্তারিত জানা যাক।

রণবীর আলিয়া প্রেম করছে

রণবীর আলিয়া প্রেম করছে
রণবীর আলিয়া প্রেম করছে

“ব্রহ্মাস্ত্র” ছবি নিয়ে একসাথে কাজ করছে রণবীর কাপুর আর আলিয়া ভাট। আর সেই ছবির শুটিং করার সময়ই নাকি তাদের দুজনের মধ্যে সম্পর্কটা ঘনিষ্ঠ হয়েছে এমনটাই সবার মুখে শোনা যাচ্ছে।

কিন্তু আসলেই কি রণবীর কাপুর আর আলিয়া ভাট কি প্রেম করছেন নাকি সে বেপারে কিছুই বলেননি তারা দুজন। তবে অনেকেই মনে করছেন তাদের সম্পর্ক অনেকটাই ঘনিষ্ঠ যেটাকে এক কথায় প্রেম করা বলা যায়।

কারন কিছু দিন আগে রণবীর কাপুর রাত প্রায় ১১ টার দিকে আলিয়া ভাটকে তার বাড়িতে পৌছে দিতে যান। আবার পরের দিন সকালে শুটিং করতে যাবার পথে আলিয়া ভাটকে সাথে করে নিয়ে যান রণবীর কাপুর।

আর এই বেপারটা দেখে রণবীর কাপুর আর আলিয়া ভাটের সম্পর্কের বেপারটা আরো জোরালো করে দিয়েছে বলে অনেকে মনে করছে।

তবে অধিকাংশের মতামত তারা যেহেতু একসাথে একটা ছবিতে কাজ করছে তাই তাদের সম্পর্ক কিছুট ঘনিষ্ঠ হয়েছে নাকি আসলেই তারা প্রেম করছে সেটা বোঝা যাবে ছবির শুটিং শেষে।

যেহেতু এই সম্পর্কের বেপারটা অনেকটা ঘোলাটে আর রণবীর কাপুরের আগের দুই প্রেমিকা দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কইফ ও নিজেরদের জীবন গুছিয়ে নিয়েছেন। তাই হয়তো এবার রণবীর কাপুরও আর একা থাকতে চান না।

কি হবে অবশেষে! আসলেই কি আলিয়া ভাট হতে চলেছে রণবীর কাপুরের জীবন সঙ্গী নাকি আলিয়া ভাটের অবস্থাও হবে দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কইফের মতো! সেটা জানতে হলে থাকুন আমাদের ওয়েবসাইটের সাথে।

আমরা যদি রণবীর কাপুর আর আলিয়া ভাটের বেপারে আরো কোনো তথ্য পাই তাহলে সবার আগে জানানোর চেষ্টা করবো। আর অবশ্যই এই প্রেমের সম্পর্কের খবরটা আসলেই কি সত্যি নাকি সবার ভুল ধারনা সে বেপারেও খোঁজ রাখবো।

আজকের খবর কিছু অনেকটা ঘোলাটে আর রহস্যময়। এমন সব bangla news যদি আরো পেতে চান তাহলে অবশ্যই আপনাকে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *