যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে !

যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে

হয়তো অবাক হয়ে গেছেন এতো শুনে যে কেউ যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে! এটাও কি সম্ভব! কারন এতো দিন তো সবাই জানতো যৌনকর্মীরা ফাঁদে ফেলে সবার থেকে টাকা আদায় করে বা চুরি ডাকাতি করে। কিন্তু এতো তো দেখা যাচ্ছে ঘটনা উলটো টা ঘটেছে। চলুন তাহলে ঘটনার রহস্য খুঁজে বের করি।

যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে !

যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে
যৌনকর্মীর টাকা চুরি করেছে প্রেমের অভিনয় করে

এই রকম অভিনব উপায়ে চুরির ঘটনা টি ঘটেছে ভারতের এক পতিতালয়ে। সেখানে এক যৌনকর্মীর সাথে ফেসবুকে পরিচয় হয় এক যুবকের। সেই যুবক এক সময় পতিতালয়ে ঐ যৌনকর্মীর কাছে যাওয়া শুরু করে।

সে প্রায় প্রতিদিন সন্ধ্যা বেলা ঐ যৌনকর্মীর ঘরে যেতেন। কোনো ছেলে কেনো যৌনকর্মীর কাছে যায় সেটা অবশ্যই বলতে চাচ্ছি না কারন যারা জানে না তাদের জানানোর ইচ্ছা নেই। হয়তো সবাই জানি আমরা।

যাই হোক, সেই যৌনকর্মী হয়তো বুঝতে পারেনি যে খারাপ মানুষের কাছে কখনো ভালো মানুষ যায় না, আর তাই সেই যুবক যখন যৌনকর্মীকে বিয়ের কথা বলে তখন সে মনে মনে ভেবেই নেয় যে আসলেই সেই যুবক তাকে বিয়ে করতে চায়।

কিন্তু সেই যুবকের মনের কথা ছিলো অন্য। সে আস্তে আস্তে যৌনকর্মীর সাথে সম্পর্ক ঘনিষ্ঠ করতে থাকে আর একদিন সুযোগ বুঝে যৌনকর্মীর ঘরে আসে অন্য সব দিনের মতোই। তবে সেই দিন ঐ যৌনকর্মীর প্রেমিক যুবক তাকে মাথা আঘাত করে আর এতে যৌনকর্মী অজ্ঞান হয়ে যায় আর সেই সুযোগে ঐ যুবক যৌনকর্মী সব টাকা আর গয়না নিয়ে পালিয়ে যায়।

পরে ঐ পতিতালয়ের অন্যরা সেই যৌনকর্মীর ঘরে তাকে অচেতন অবস্থায় দেখে হাঁসপাতালে নিয়ে যায়। সেই যৌনকর্মী এখন বেঁচে আছে আর সুস্থ আছে বলে জানা গেছে। যৌনকর্মীর জ্ঞান ফেরার পরেই সবাই জানতে পারে প্রেমের অভিনয় করে আর বিয়ের কথা বলে কিভাবে যৌনকর্মীর কাছ থেকে চুরি করেছিলো সেই যুবক।

আজকের খবর ছিলো এক যৌনকর্মী কিভাবে এক প্রতারক প্রেমিকের পাল্লায় পরে হারিয়েছে তার দেহ ব্যবসা করে আয় করা অবৈধ টাকা। যে সব সময় খারাপ কাজ করে আর অন্যকে ঠকায়, সে হয়তো ভুলে যায় যে এমন একদিন আসবে যেদিন তার চেয়েও বড় ঠকবাজ তাকে ঠকাবে আর লুট করে নিবে তার অবৈধ টাকা।

আমরা সব সময় চেষ্টা করি ভিন্ন রকমের কিছু bangla news আপনাদের সামনে তুলে ধরতে। আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করলে এমন সব ভিন্ন রকমের মজার খবর আরো অনেক পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *