যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে ! ( ভিডিও )

যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে

যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে হতে যাচ্ছে আর এই ঘটনাটি ঘটলো এবার ভালোবাসা দিবসে। আমরা এই যমজ কাপলদের দুর্লভ ভিডিও সংগ্রহ করে নিয়ে এসেছি আপনাদের সামনে। এই ভিডিওতে যমজ প্রেমিক যুগল তাদের প্রেমিকা যুগলকে প্রপোজ করছে, তাও একসাথে। অসাধারন একটা ভিডিও, চলুন দেখি সেই ভিডিও আর শুনি তাদের কাহিনী।

যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে ! ( ভিডিও )

নিসশ্চই ভিডিওটি দেখে ফেলছেন এতোক্ষনে। কেমন লাগলো? সবচেয়ে ভালো একটা মুহূর্ত ছিলো যখন যমজ ভাই তাদের প্রেমিকাদের বিয়ের প্রস্তাব দেয় তখন যমজ বোন এক সাথে উত্তর দেই “YES” যা শুনতে অনেকটা অন্যরকম ছিলো।

মজার বেপার হলো যমজ ভাই তাদের প্রেমিকা যমজ বোনদের জন্য যেই আংটি এনেছিলো সেটা ও ছিলো একই ডিজাইনের আর তাদের প্রপোজ করার দিনটা ছিলো ভালোবাসা দিবস।

এবারের ভালোবাসা দিবসে তারা তাদের জীবনের শুভ সূচনা করলেন এক সাথে। যমজ দুই ভাইয়ের পরনে ছিলো একই রকম জামা আর যমজ দুই বোনের পরনে ও একই রকম ড্রেস। অসাধারন প্রপোজ ভিডিও ছিলো এটি আর অনেকেই আগে এমন কোনো ভিডিও দেখেন নি।

যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে
যমজ ২ বোনের বিয়ে যমজ ২ ভাইয়ের সাথে

আজকের খবর ছিলো এই যমজ ২ বোনের বিয়ে নিয়ে যারা বিয়ে করেছে যমজ ২ ভাইকে আর মজার বেপার হলো তারা তাদের ভালোবাসার জীবনের শুরুটা করেছে ভালোবাসার দিনে ভালোবাসা দিবসে।

তাদের জীবনের সবচেয়ে বড় আনন্দের একটা দিন ছিলো এটি যে আনন্দ প্রকাশ করার মতো ভাষা খুজে পাচ্ছিলেন না তারা।

তবে এই যমজ প্রেমিক আগেও কিছু দিন প্রেম করেছেন তবে যেহেতু সামনে ছিলো ভালোবাসা দিবস তাই তারা তাদের জীবনের নতুন একটা সম্পর্ককে শুরু করতে চেয়েছিলো ভালোবাসা দিবসে তাই তাদের এমন কিছু আয়োজন যার কিছু মুহূর্ত আপনারা ভিডিওতে দেখেছেন।

তারা তাদের এই সুন্দর ভালোবাসার সম্পর্ক নিয়ে খুব খুশি আর তাদের জীবনের সব চেয়ে বেশি খুশি কারন হচ্ছে তারা যেমন যমজ তেমনি তাদের ভালোবাসার মানুষটাও যজম আর তাদের প্রপোজ প্রেম বিয়ে এমনকি বিয়ের আংটি টা ও একই রকম।

তাদের পরিবারে সদস্যরা ও খুব খুশি যে তারা তাদের মনের মতো জীবন সঙ্গি খুজে পেয়েছেন।

ভিন্ন রকম কিছু bangla news এর জন্য আমাদের ওয়েবসাইট সবার সেরা এটা আপনারা সবাই জানেন তাই এমন সব মজার খবর পেতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না যেনো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *