মুশফিকুর বাবা হচ্ছেন

মুশফিকুর বাবা হচ্ছেন

মুশফিকুর বাবা হচ্ছেন আর তাদের পরিবারে নতুন সদস্য আজ কিংবা কাল তাদের পরিবারে আসবেন বলে জানা যাচ্ছে। মুশফিকুর রাহিমের হাজারো ভক্ত এই দিনটার জন্য অপেক্ষা করছিলেন যে কবে মুশফিকুরের ঘর আলো করে আসবে কেউ। চলুন জেনে নেই এই বেপারে বিস্তারিত কিছু তথ্য।

মুশফিকুর বাবা হচ্ছেন

মুশফিকুর বাবা হচ্ছেন
মুশফিকুর বাবা হচ্ছেন

এমন সময় স্ত্রীর পাশে থাকার জন্য শ্রীলঙ্কার সাথে টেস্ট সিরিজে ছুটি চেয়েছিলেন আমাদের টাইগার মুশফিকুর রাহিম কিন্তু এমন সময় বাংলাদেরশ দলে ইনজুরির কারনে সাকিব নেই। তাই মুশফিককে দলে খুব দরকার ছিলো।

তাই তাকে ছুটি দেয়া হয়নি। কারন সে হচ্ছে একজন অভিজ্ঞ ব্যাটসম্যান। আর শ্রীলঙ্কার সাথে প্রথম টেস্টের প্রথম ইনিংসে মুমিনুলকে যেমন সঙ্গ দিয়েছিলেন আর নিজেও করেছিলেন ৯২ রান। এ রান অবশ্যই বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ রান ছিলো।

চট্টগ্রামে শ্রীলঙ্কার সাথে প্রথম টেস্ট শেষে মুশফিকুর রাহিম ঢাকায় ফিরেছেন বলে জানা গেছে। তিনি তার স্ত্রীকে পাশে থাকবেন সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময়।

আমরা আল্লাহর কাছে দোয়া করছি যে মুশফিকুর রাহিমের স্ত্রী ও সন্তান দুজনই যেনো সুস্থ থাকেন আর প্রথম সন্তানের মুখ দেখে মুশফিকুর রাহিম যেনো অনুপ্রাণিত হয়ে নিজেকে আরো ভালো ভাবে গড়ে তুলে আরো ভালো কিছু বাংলাদেশ ক্রিকেটকে দিতে পারেন সেই আশা রাখছি। যদিও বাংলাদেশ ক্রিকেটে তার যথেষ্ট অবদান রয়েছে।

আজকের খবর ছিলো মুশফিকুর রাহিমের ভক্তদের জন্য অনেক বড় একটা খুশির খবর। এখন দেখার বেপার এটা যে মুশফিকুরের ঘর আলো করে কি ছেলে আসবে নাকি মেয়ে?

এটা কিন্তু কোটি টাকার প্রশ্ন। আর আমাদের মুশফিকুর রাহিমই বা কি আশা করে আছেন! সে কি ছেলে চান নাকি মেয়ে?

যদি ছেলে হয় তাহলে কি সে বাবা মুশফিকুর রাহিমের মতোই হবে ক্রিকেটার নাকি অন্য কিছু? অনেকের মনে অনেক প্রশ্ন যার উত্তর খুব তাড়াতাড়ি মিলবে।

ছেলে হোক বা মেয়ে, আল্লাহ যেনো সুস্থ সবল রাখেন মুশফিকুরের সন্তানকে সেই দোয়াই করি।

আমরা সবার আগে সব latest bangla news আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করবো। আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করতে ভুলবেন না যেনো।

এবার আপনি বলেন তো ছেলে হবে নাকি মেয়ে? দেখি কে সঠিক বলতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *