পবিত্র মাহে রমজান মোবারক ২০১৮

পবিত্র মাহে রমজান মোবারক ২০১৮ ছবি

পবিত্র মাহে রমজান মোবারক ২০১৮ সালের জন্য সবার ভালো মানের কিছু মোবাইল ওয়ালপেপার, ফেসবুক কভার ফটো, এছাড়া ফেসবুক বা অন্য কোথাও স্ট্যাটাস দেবার জন্য পিকচার বা ছবি দরকার হয়। তাই আমরা বানিয়েছি দারুণ কিছু ছবি আপনাদের জন্য রমজান মাস উপলক্ষে। চলুন তাহলে দেখে নেই আমাদের ওয়েবসাইটের রমজান মাসের আয়োজন গুলো।

পবিত্র মাহে রমজান মোবারক ২০১৮ ছবি

 

পবিত্র মাহে রমজান মোবারক ২০১৮ মোবাইল ওয়ালপেপার

পবিত্র রমজান মাস হচ্ছে রহমতের মাস। এই মাসে পবিত্র কোরআন শরীফ নাযিল হওয়ার কারনে এতো মর্যাদা দেয়া হয়েছে রমজান মাসকে। আমরা সবাই এটা জানি, কিন্তু আমরা খুব কম পড়ি কোরআন শরীফ। যেই কোরআন শরীফ নাযিল হওয়ার কারনে রমজান মাস এতো গুরুত্বপূর্ণ, সেই কোরআন শরীফ পড়লে যে কতো উপকার হবে আমাদের, সেটা হয়তো আমরা এখন বুঝতে পারিনি সঠিক ভাবে, তাই নিয়মিত কোরআন শরীফ পড়ি না।

২০১৮ সালের রমাজন মাসটা প্রতিটা মুসলমানের জন্য অনেকে বেশি গুরুত্বপূর্ণ, কারন সারা পৃথিবীতে এখন মুসলমানরা নির্যাতনের শিকার হচ্ছে। অন্যায় ভাবে মারা হচ্ছে মুসলমানদের। কেউ কিছুই বলছে না, এমন কি আমাদের প্রানের দেশ সৌদ আরবের শাসকরাও এখন হাত মিলিয়েছে মুসলমানদের শত্রুর সাথে।

আমরা সাধারন মুসলমানরা শুধু পারি রমজান মাসে আল্লাহর কাছে দোয়া করতে যে আমাদেরকে যেনো আল্লাহ সব সময় রক্ষা করেন, সব রকম প্রাকৃ্তিক দুর্যোগের হাত থেকে আর সব রকম শয়তানদের থেকে যারা উপরে মুসলিম আর ভেতরে শয়তান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *