ভালোবাসা

ভালোবাসা ২০১৮

ভালোবাসা নিয়ে সব রকমের রোমান্টিক পিকচার যা আছে সবটাই পাবেন আমাদের ওয়েবসাইটে। এতো সুন্দর সব লাভ পিকচার দিয়ে আমরা আমাদের পোষ্টগুলো সাজাই যে, যে কেউ পছন্দ করবে আর মনের মতো ছবি খুজতে সবাই আমাদের ওয়েবসাইটেই আসে। আর যেখানে ভালোবাসার পিকচার সেখানেই আমরা। চলুন দেখি কি আছে ভালোবাসাতে।

ভালোবাসা

Page 1  ..  Page 2  ..  Page 3  ..

ভালোবাসা মানে কি সেটা কি জানেন? কি মনেহয় আপনার কাছে? ভালবাসার মানে কি হতে পারে?

অনেক গুল পশ্ন করে ফেললাম। উত্তর তো একটাই। জানি না।

আসলেই কেউ জানে না আসলে ভালোবাসার মানে টা কি।

তুমি না খেলে কিন্তু আমি খাবো না। তোমায় খুব দেখতে ইচ্ছা করছে। তোমায় কবে আপন করে কাছে পাবো? কবে আমার ঘরের বউ হবে তুমি? অথবা কবে আমায় তোমার বউ করে ঘরে নিবে?

অনেক কিছু লুকিয়ে থাকে এই সব কথার মধ্যে। অনেক মায়া মাখানো কথাগুলো। ইচ্ছে করে যেনো বার বার সেই কথাগুলো শুনি।

সবাই ভালোবাসার নামে নোংরামি করে না। এখনো আছে সত্যিকারের ভালোবাসা সত্যিকারের প্রেম। তাই তো আজও সে দিন রাত কষ্ট করে যাচ্ছে একটু নিজের পায়ে দাড়ানোর জন্য আর অন্যদিকে একজন কেঁদে চোখের পানি ফেলে মহান আল্লহর কাছে চাইছে যেনো তার প্রিয় মানুষটা নিজে পায়ে দাড়াতে পারে।

কোনো তো রক্তের সম্পর্ক নেই। তবুও এতো মায়া কেনো লাগে! নেই তো কোনো বহু যুগের পরিচয় তবুও কেনো ফোনটা ধরতে একটু দেরি হলে এতো চিন্তা হয়?

এই সব বেপার গুলো মানে বের করতে গেলে হয়তো যুগের পর যুগ পার হয়ে যাবে কিন্তু কারন খুজে পাওয়া যাবে না। ভালবাসা তো ভালবাসাই। এর জন্য কি আবার কারন লাগে?

না পাবার কষ্টটা এতো বেশি লাগে যেনো বুক থেকে কলিজাটা তুলে নেয়া হচ্ছে। এতো বেশি বেথা লাগে সেটা বলে বুঝানো কখনোই সম্ভব না।

আমাদের ওয়েবসাইটের এই ভালোবাসার পিকচার গুলো আপনাকে নিয়ে যাবে অন্য এক ভালোবাসার জগতে। যেই গজতে থাকবে শুধুমাত্র সত্যিকারের ভালোবাসা।

কখনো বা প্রিয় মানুষের বুকে মাথা রাখার সেই দৃশ্য যা দেখে আপনার মনের পরে যাবে ভালোবাসার মানুষের সাথে আপনার কাটানো সময় টুকু।

আমরা চাইলের ফিরিয়ে আনতে পারি সেই আগের ভালোবাসারদিন গুলো। তার জন্য আমাদের সৎ হতে হবে। যদি সৎ না হতে পারি তাহলে ভালোবাসার মানুষকে কিভাবে ভালোবাসবো আমরা! অসৎ মন নিয়ে কি কাউকে নিজের মনে জায়গা দেয় যায়?

যদি আপনাদের bangla love picture দেখতে খুব ইচ্ছা করে তাহলে সরাসরি চলে আসবেন আমদের ওয়েবসাইটে। এতো সুন্দর সব bangla romance দেখতে পাবেন যে আপনার মনে প্রেম জেগে উঠবে।

আমরা সব সময় নতুন bangla valobashar images দিয়ে আমাদের ওয়েবসাইট আপডেট করে থাকি। তবে একটা পোষ্টেই তো সব bangla love image দেয়া সম্ভব না। কারন এটা করলে আপনাদেরই সমস্যা হবে। এক পেজে অনেক গুলো bangla photo দিলে সেই পেজ লোড হতে অনেক সময় নিবে।

তাই আমরা অনেক গুলো পেজে bangla photo love দিয়ে সাজিয়ে আস্তে আস্তে পেজের সংখ্যা বাড়াবো যখন আরো ভালোবাসার পিকচার যোগ করবো।

আপনাদের কোনো সমস্যা হবে না, আমরা সব bengali love পেজের লিঙ্ক দিয়ে দিবো সব জায়গায়। ছবিগুলোর শেষেই দেখতে পাবেন লিঙ্কগুলো।

চারিদিকে শুধু bhalobasa bhalobasa আর bhalobasha দিয়ে ঘেরা। তবে শুধু যে valobasa valobasa ই থাকবে, কখনো koster pic থাকবে না সেটা কি হয় বলুন তো?

যেখানে valobasha আছে সেখানে কষ্ট অবশ্যই থাকবে। তাই bangla love image 2018 season এর জন্য আমাদের ওয়েবসাইটে প্রস্তুত আপনাদের latest bangla valobashar images দেখানোর জন্য।

আমাদের বেপারে কিছু বলার থাকলে সেটা আপনি আমাদের post এর নিচে comment করে জানাতে পারবেন। আমরা এই page গুলোতে new bangla love picture আরো অনেক দিবো তবে নতুন পেজ গুলোতে।

আর আমরা সব সময় আমাদের ওয়েবসাইটের সব কিছুই update করে থাকি তাই যখন আসবেন অবশ্যই নতুন কিছু না কিছু পাবেন যদি ভালো ভাবে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *