ফেসবুকে অশ্লীল ছবি আর বাসায় আইনি নোটিশ !

ফেসবুকে অশ্লীল ছবি

ফেসবুকে অশ্লীল ছবি পোষ্ট করার জন্য এক মডেলকে তার বাসায় আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী যার জন্য সেই মডেল এখন খুবই রেগে আছেন। সেই মডেলের নাম হচ্ছে Sanayee Mahbob Suprova যাকে উকিল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্ট এর এক আইনজীবী। চলুন দেখে নেই কোন ছবি গুলোর জন্য তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

ফেসবুকে অশ্লীল ছবি আর বাসায় আইনি নোটিশ !

ফেসবুকে অশ্লীল ছবি
ফেসবুকে অশ্লীল ছবি

যে ছবি গুলো দেখতে পাচ্ছেন সেই ছবির জন্যই এই মডেল সানাই মাহবুব সুপ্রভাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। লেখা দিয়ে কিছুটা ঢেকে রাখার চেষ্টা করা হয়েছে ছবি গুলো কারন হয়তো এরকম ছবি সবাই দেখতে পছন্দ করবেন না।

আর উকিল নোটিশ নিয়ে মডেল সানাই মাহবুব সুপ্রভা কি বলেছেন সেটাও দেয়া হলো। আর সাথে নোটিশের যে ছবি দিয়েছেন Sanayee Mahbob Suprova সেটাও দেয়া হলো।

Sanayee Mahbob Suprova
Sanayee Mahbob Suprova
উকিল নোটিশ বা আইনি নোটিশ
উকিল নোটিশ বা আইনি নোটিশ

এখন সব কিছু আপনাদের সামনে। Sanayee Mahbob Suprova কি বলেছেন আর কোনো ছবির জন্য তাকে নোটিশ পাঠানো হয়েছে সব কিছুই আপনারা দেখতে পাচ্ছেন।

তার স্টাটাসে আপনারা দেখেছেন যে তিনি বেশ কয়েক বার আল্লাহর নাম নিয়েছেন। আর কি বলেছেন এই নতুন মডেল সেটাও দেখতে পাচ্ছে।

তার আরো কিছু ছবি আপনাদের দেখাচ্ছি যা তিনি আপলোড করেছেন তার ফেসবুক প্রোফাইলে। চলুন দেখে নেই মডেল সানাই মাহবুব সুপ্রভা যে ছবিগুলো আপলোড করেছেন সেগুলোর কিছু অংশ।

ছবি গুলো Sanayee Mahbob Suprova নামে ফেসবুক প্রোফাইল থেকে নেয়া।

আজকের খবর ছিলো Sanayee Mahbob Suprova এর কিছু ছবির জন্য আইনি নোটিশ নিয়ে। কেউ তার ব্যক্তিগত প্রাফাইলে কি আপলোড করবে সেটা তার ব্যক্তিগত বেপার।

অনেক মডেল বা অভিনেত্রী আছে যারা এর চেয়েও খারাপ ছবি আপলোড করে থাকে। কিন্তু এই সব কি আসলেই আইনি নোটিশ পাঠালেই বন্ধ হয়ে যাবে? আর যদি আইনি নোটিশ পাঠাতেই হয় তাহলে একজনকে কেনো! সবাইকে পাঠানো উচিত।

দোষটা হয়তো আমাদের যার জন্য আমাদের সমাজের আজকে এই অবস্থা। কখনোই এই সব অশালীন ছবি ঠেকানো যাবে না আইনি নোটিশ পাঠিয়ে তবে আমরা অবশ্যই সুপ্রিম কোর্ট ও সকল আইনি নোটিশ কে সম্মান জানাচ্ছি।

কিন্তু একটা কেনো! দরকার যে আরো হাজারটা আইনি নোটিশ। আর সবার আগে দরকার আমাদের নিজেরদের চরিত্র ঠিক করা যেটা আমরা করতে ব্যর্থ।

এভাবে আইনি নোটিশ না পাঠিয়ে যদি ফেসবুক কর্তৃপক্ষের মাধ্যমে বেপার টা সমাধান করা যেতো তাহলে ভালো হতো বলে মনে হচ্ছে। কারন যে দেশ ফেসবুক বন্ধ করতে পারে তারা কি পারে না ফেসবুক থেকে অশালীন ছবি মুছে দিতে?

আইনি নোটিশ পাঠিয়ে লাভ কি হলো? ছবিগুলো তো এখনো আছে আগের মতোই!

অন্যরকম bangla news সবার আগে পেতে প্রতিদিন ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *