কিভাবে পায়ে ব্যথা পেলেন নেইমার ! ( ভিডিও )

পায়ে ব্যথা পেলেন নেইমার

কিভাবে পায়ে ব্যথা পেলেন নেইমার সেটা কি দেখতে ইচ্ছা করছে? চলুন তাহলে দেখে নেই Neymar Injury Video যে ভিডিও তে দেখা যাচ্ছে যে কিভাবে খেলার সময় গুরুতর ভাবে ব্যথা পেয়েছিলেন নেইমার। চলুন তাহলে দেখে নেই নেইমারের ব্যথা পাওয়ার ভিডিও যা দেখে নেইমারের সাথে কেঁদেছে নেইমারের কোটি ভক্ত।

কিভাবে পায়ে ব্যথা পেলেন নেইমার ! ( ভিডিও )

নেইমার ভক্তদের জন্য খুব বাজে একটা সময় আর খুব কষ্টের একটা ভিডিও এটি। খেলার মাঠে এভাবে ব্যথা পেয়ে কাদছেন নেইমার আর তার ভক্তরা কিছুই করতে পারছে না।

ব্যথাটা এতোটাই গুরুতর ছিলো যে আর খেলতেই পারেন নি তিনি। পরে জানা গেছে যে খুব বাজে ভাবেই ইনজুরি তে পরেছেন ব্রাজিল তরকা ফুটবলার নেইমার আর সেটাও রাশিয়া বিশ্বকাপ শুরু হবার কয়েক মাস আগে।

পায়ে ব্যথা পেলেন নেইমার
পায়ে ব্যথা পেলেন নেইমার

সবাই অনেক আশা করে ছিলো নেইমারকে নিয়ে। অবশ্যই ব্রাজিল সমর্থকরা কষ্ট টা অনেক বেশি পেয়েছেন যা কল্পনার বাইরে। কারন এটাও হতে পারে যে এইবার রাশিয়া বিশ্বকাপ ২০১৮ তে খেতে পারবেন না বা শুরু থেকে সব ম্যাচ খেলতে পারবেন না।

সব কিছুই নির্ভর করছে নেইমারের সুস্থ হবার উপরে। তবে ভক্তরা আশা রাখছেন যে নেইমার খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে এসে আবার আগের মতো দারুন সব গোল উপহার দিবেন।

নেইমারহীন ব্রাজিল যেনো কোনো ভাবেই মেনে নিতে পারবেন না ব্রাজিল সমর্থকেরা। আর বিশ্বকাপের মতো আসরে নেইমারের মতো তারকা ফুটবলার থাকবেন না সেটা যেনো ফুটবলপ্রেমী সবার মনে কষ্ট দিচ্ছে।

তবে রাশিয়া বিশ্বকাপ ২০১৮ শুরু হতে আরো কিছুটা সময় আছে আর আমরা জানি যে নেইমারের চিকিৎসকেরা অবশ্যই তাদের সর্বচ্চো সামর্থ্য দিয়েই নেইমারকে ফুটবল বিশ্বকাপ শুরু হবার আগেই সুস্থ করে তুলবেন।

আজকের খেলার খবর ছিলো ফুটবল মাঠে নেইমারের ব্যথা পাওয়ার ভিডিও নিয়ে, যেই ভিডিওটি অনেকেই খুজে পাচ্ছিলেন না। তাই অনেকের অনুরোধে আমরা ভিডিওটি আপনাদের মাঝে নিয়ে এসেছি। নেইমারের ইনজুরির ভিডিও টি দেখে অনেকেরই কান্না পেয়েছে বলে জানা গেছে।

bangla sports news সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করুন। আমরা সব সময় চেষ্টা করি খেলা নিয়ে সব রকম আপডেট সবার আগে আপনাদের সামনে তুলে ধরতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *