ধর্ষণ করলো ভাই আর ভিডিও করলো বোন !

ধর্ষণ করলো ভাই আর ভিডিও করলো বোন

ধর্ষণ করলো ভাই আর সেটার ভিডিও করলো ধর্ষকেরই বোন! একবার ভেবে দেখুন তো বেপার টা। একটা মেয়ে অন্য আরেকটা মেয়ে ক্ষতি করছে আর সে জন্য কি ঐ ধর্ষকের বোনের হাত একটু ও কাপলো না! চলুন জেনে নিয়ে ঘটনার বিস্তারিত।

ধর্ষণ করলো ভাই আর ভিডিও করলো বোন !

ধর্ষণ করলো ভাই আর ভিডিও করলো বোন
ধর্ষণ করলো ভাই আর ভিডিও করলো বোন

ভাই একটা মেয়েকে ধর্ষণ করছে আর সেই ভাইয়ের বোন সেই ভিডিও করছে। শুধু তাই হয়, মেয়েটাকে হোটেলে নিয়েও এসেছে ধর্ষকের এই বোন। মানুষ এতোটা খারাপ হয় কি করে!

এতো দিন তো সবাই শুনেছে ছেলেরা তুলে নিয়ে মেয়েকে ধর্ষণ করে ভিডিও বানায়। আর এখন আমাদের এতোটাই উন্নতি হয়েছে যে একটা মেয়ে অন্য আরেকটা মেয়েকে ধর্ষণ করার ভিডিও বানিয়ে অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

এই ঘটনাটি ঘটেছে ভারতে উত্তরপ্রদেশ রাজ্যের মুজফফরনগরে আর ধর্ষিতা মেয়েকে অনেক দিন যাবত বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলো ধর্ষক ছেলেটি।

ধর্ষনের ঘটনা এখন একেবারেই সাভাবিক। হয়তো আমাদের ভুল যে আমরা আমাদের ছেলেমেয়েদের সঠিক শিক্ষা দিয়ে মানুষ করতে পারিনা তাই এতো ধর্ষণের ঘটনা ঘটছে প্রতিদিন।

আর এতো দিন এই সব ধর্ষণের প্রতিবাদ জানিয়ে আসছিলো মেয়েরাই। কিন্তু এখন তো মেয়েরা প্রতিবাদ রেখে উল্টো ধর্ষকদের সাহায্য করছে। এই ঘটনা খুবই বেদনাদায়ক।

ধর্ষক ছেলেটি তার বোনের সাহায্য নিয়ে প্রথমে মেয়েটিকে একটা হোটেকে ডেকে আনে। তারপর তাকে ঠান্ডা পানির সাথে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষণ করে। যখন মেয়েটিকে ধর্ষণ করা হয় তখন সে মেয়েটি জ্ঞান হারা অবস্থায় ছিলো।

আর সেই ধর্ষণের ভিডিও করে ধর্ষক ছেলেটির বোন। এরপর ঐ মেয়েকে চাপ দিতে থাকে যে, যদি এই ঘটনা কেউকে সে বলে তাহলে তারা ভিডিও অনলাইনে ছেড়ে দিবে।

আজকের খবর ছিলো একটি মেয়ের ধর্ষণ কাহিনী নিয়ে যেটা অন্য মেয়েদের সাবধান করার জন্য। একা একা কোথাও যাবেন না। যদি বান্ধবীরা বলে, তাও যাবেন না। কারন এই যুগে কে আপনার সত্যিকারের বন্ধু সেটা বোঝা খুব মুশকিল।

কিন্তু কেনো যেনো মেয়েরা একই ভুল বার বার করে। তাই তো প্রতিটা দিন কোনো না কোনো ধর্ষণের ঘটনা ঘটছে।

অন্য রকম কিছু bangla news সবার আগে জানতে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *