দুই শিশু এক মাথা ! ( ভিডিও )

দুই শিশু এক মাথা

দুই শিশু এক মাথা কথাটা শুনে অনেকের অবাক লাগতে পারে আবার অনেকের অবাক না ও লাগতে পারে কারন এমন ঘটনা অনেক বার দেখেছে বাংলাদেশের মানুষ। পাবনার এই যমজ দুই মেয়ের মাথা জোড়া লাগানো। চলুল দেখি মাথা জোড়া লাগানো শিশুর ভিডিও আর দেখি কেমন আছে তারা।

দুই শিশু এক মাথা ! ( ভিডিও )

বাবা মায়ের ঘর আলো করে এসেছে এই দুই যমজ বোন কিন্তু তারা অন্যদের মতো স্বাভাবিক ভাবে জন্ম নেয়নি। তাদের মাথা জোড়া লাগানো আর সে জন্য তার পরিবারের সদস্যদের মনে অনেক ভয়।

দুই শিশু এক মাথা
দুই শিশু এক মাথা

কারন এভাবে তারা বাঁচতে পারবে না আর যদি অপারেশন করা হয় তাহলে তাদের প্রান চলে যাবার ঝুকি আছে।

এই দুই যমজ বোনের নাম রাখা হয়েছে রোকাইয়া এবং রাবেয়া। ভিডিও তে দেখা যাচ্ছে তারা খুব সতজ আছে। যেভাবে আছে তারা তাতে তাদের চলাচল করতে একটু অসুবিধা হচ্ছে এছাড়া তারা ভালো আছে, এমনটাই দেখা যাচ্ছে।

তাদের চিকিৎসা শুরু হয়েছে আর একটা ভালো খবর হচ্ছে বিদেশ থেকে দুজন ডাক্তার এসেছে তাদের চিকিৎসা করার জন্য। হাঙ্গেরি থেকে এসেছেন এই দুই চিকিৎসক।

তাদের চিকিৎসা প্রায় ১ বছর যাবত চলবে বলে জানা গেছে আর এটি খুব জটিল একটি অপারেশন তাই সব বেপারে বিশেষ যত্ন নেয়া হবে।

আজকের খবর ছিলো মাথা জোড়া লাগানো যমজ শিশু নিয়ে যাদের আপনারা ভিডিওতে দেখেছেন। চিকিৎসকেরা তাদের সব শক্তি বুদ্ধি প্রযুক্তি দিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে যেনো এই দুই শিশুর জোড়া মাথা আলাদা করা যায়।

তাদের বাবা মা সবার কাছে দোয়া চেয়েছেন যেনো তাদের কলিজার টুকরা দুই মেয়ে সুস্থ থাকে আর সফল ভাবে জেনো তারা আলাদা হতে পারে সে জন্য। আমরা সবাই আল্লাহর কাছে দোয়া করবো যেনো রোকাইয়া ও রাবেয়া সুস্থ হয়ে ওঠে।

bangla news সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন প্রতিদিন। আজকের পত্রিকা যারা খুজছেন তারা প্রতিদি চলে আসুন আমাদের ওয়বসাইটে। এখানে পাবেন অন্যরকম বাংলা নিউজ পেপার যেখানে থাকবে তাজা খবর সবার আগে।

বাংলাদেশের খবর এর জন্য আমাদের ওয়েবসাইট সবার সেরা। আমাদের সাথেই থাকুন সব সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *