ঈদ মোবারক ফটো

ঈদ মোবারক ফটো

ঈদ মোবারক ফটো লাগবে? তাহলে চলে আসুন আমাদের এই ওয়েবসাইটে। এখানে আপনি পাচ্ছেন সেরা সব ঈদ মোবারক ফটো ২০১৮ সালের জন্য যা আপনি ব্যবহার করতে পারবেন মেসেজ বা এসএমএস হিসেবে আর ব্যবহার করতে পারবেন আপনার ঈদের ফেসবুক স্ট্যাটাসের সাথে। চলুন তাহলে দেখে নেই ঈদ মোবারক পিকচার গুলো।

ঈদ মোবারক ফটো

ঈদ তো তাদের জন্য যারা ঈদ পালনের জন্য নিজেকে তৈরি করেছে। ঈদ পালনের জন্য নিজেকে তৈরি করতে হয়! হ্যা। রমজান মাসে যে সব রোজা রেখেছে, সারা বছর যে ৫ ওয়াক্ত নামাজ পরেছে, যে কষ্ট করে হালাল টাকা উপার্জন করে কোরবানির জন্য পশু কিনেছে আল্লাহকে খুশী করের জন্য, ঈদ তো তাদের জন্যই।

অথচ ঈদে সবচেয়ে বেশি আনন্দ করে তারা, যারা ঈদ পালন করার জন্য কিছুই করেনি, আর যেটাই করেছে সেটা লোক দেখানো, আল্লাহকে খুশী করার জন্য নয়।

জীবনে হয়তো অনেক সুখ পেয়েছে। কখনো কোনো আভাব আপনাকে সহ্য করতে হয়নি, কিন্তু ঈদের সময় তাদের কথা ভুলে যাবেন না, যারা আল্লাহকে খুশী করার জন্য সব করেছে, কিন্তু আল্লাহ তাদেরকে আপনার চেয়ে কম সুখ দিয়েছে।

আসলে গরিবদের কথা বলছি। অনেকে বলে থাকেন যে গরিবরা খারাপ কাজ বেশি করে, কাজে ফাঁকি দেয় বেশি, কাজে চুরি করে বেশি, তাই তাদের আল্লাহ উন্নতি দেন না। কিন্তু একবার ও কি ভেবেছেন? দুনিয়াতে বেশিটাকার মানুষগুলোর মধ্যেই কিন্তু শয়তান বেশি থাকে।

একবার নিজের কথাই ভেবে দেখুন তো, আপনি বুকে হাত দিয়ে বলতে পারবেন যে আপনি সারা জীবন কোনো খারাপ কাজ করেন নি? বলতে পারবেন যে আপনি কখনো মানুষকে ঠকান নি?

আসলে আল্লাহ আপনাকে পছন্দ করেছে, তাই ধন সম্পদের মালিক বানিয়েছেন। এমন টা না যে আপনি অনেক ভালো কাজ করেছেন, আল্লাহকে অনেক খুশি করেছেন, তাই আল্লাহ আপনাকে অনেক টাকার মালিক বানিয়েছে।

কথা গুলো এই জন্য বলল্লাম যে, অনেক সময় দেখা যায় কোরবানির সময় কোনো গরিব যদি কোরবানির মাংস বা গোস্ত নিতে আসে তাহলে তাদের সাথে অনেকেই খারাপ ব্যবহার করেন। আবার রমজান মাসে যাকাত বা কোনো সাহায্য নিতে আসলে ও খারাপ ব্যবহার করেন অনেকে।

খারাপ ব্যবহার করার কি আছে? পারলে সাহায্য করবেন, না পারলে সুন্দর ভাবে না করে দিবেন। কিন্তু এই কাজটা অনেকেই করেন না। সবাই মনে করেন আপনি নিজে কষ্ট করে আয় রোজগার করেছে। আসলেই কি তাই? আপনার চেয়ে বেশি কষ্ট তো গরিবরা করে, তাহলে তাদেরকে কেনো আল্লাহ আপনার চেয়ে বেশি ধন সম্পদ দেন নি?

কারন আল্লাহ আপনাকে পছন্দ করেছেন, তাই দিয়েছে, আর আপনার কাজ হচ্ছে অন্য গরিবের কষ্টে তাদের সাহায্য করা। সেই ঈদে কোনো আনন্দ পাবেন না যেই ঈদে আপনি একা ঘরে বসে বসে পোলাও কোর্মা খাবেন। বরং সেই ঈদের অনেক আনন্দ পাবেন, যেই ঈদের আপনি গরিবদের মুখে হাসি ফোটাবেন আপনার সামর্থ্য অনুযায়ী।

ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নেয়ার জন্যই তো সবাই ঈদের সুন্দর ফটো চায়। কারন সবাই চায় দেখতে সুন্দর একটা ঈদ মোবারক লেখা ফটো দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাতে।

বাংলা তে লেখা ঈদ মোবারক ছবি এমনিতেই খুব কম পাওয়া যায় ইন্টারনেটে। আর যেগুলো পাওয়া যায় সেগুলো অতোটা সুন্দর হয় না, আবার সুন্দর হলেও মান ভালো হয় না, মানে এইচডি থাকে না।

কিন্তু আমাদের এই ওয়েবসাইটে যতো পিকচার আপনি দেখবেন, সেই সব পিকচারগুলোই এইচডি রেজুলেশনের। তাই আপনি সব সময় আমাদের ওয়েবসাইটে ভালো মানের কিছু পাবেন আর সবাই আমাদের ওয়েবসাইটটাকে খুব পছন্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *