ঈদ মোবারক ছবি

ঈদ মোবারক ছবি

ঈদ মোবারক ছবি তো অনেক আছে ইন্টারনেটে, কিন্তু আমাদের ওয়েবসাইটে যে full HD resolution এর দারুণ সব ছবি গুলো পাবেন, তা অন্য সব ওয়েবসাইটে কোনো ভাবেই পাওয়া সম্ভব না। আমরা নিজেরা ছবি বানাই আমাদের ওয়েবসাইটের ভিজিটর দের জন্য। চলুন তাহলে দেখে নেই আমাদের বেষ্ট ঈদ মোবারক পিকচার গুলো।

ঈদ মোবারক ছবি

“Eid er somoy ta onek aonoder. Eid er chad jokhon akashe othe tokhon onek khushi lage. Tobe Eid er chad akashe uthar jonno je opekkha ta thake, roja 29 ta hobe naki 30 ta hobe seta niye moner moddhe koto rokom vabna ashe, sei somoy ta khub beshi mojar. Opekkha korchi Eid er chad othar jonno.”

ঈদের সময়টা অনেক আনন্দের। ঈদের চাঁদ যখন আকাশে ওঠে তখন অনেক খুশি লাগে। তবে ঈদের চাঁদ আকাশে উঠার জন্য যে অপেক্ষাটা থাকে, রোজা ২৯ টা হবে নাকি ৩০ টা হবে সেটা নিয়ে মনের মধ্যে কতো রকমের ভাবনা আসে, সেই সময়টা খুব বেশি মজার। অপেক্ষা করছি ঈদের চাঁদ ওঠার জন্য।

 

“Eid ele vai bon sobai ek sathe hoi bochorer ei somoy tay. Tai khub valo lage Eid er din gulo, karon aponjonder sathe Eid korar mojatai alada. Eid er shuveccha roilo sobar jonno”

ঈদ এলে ভাই বোন সবাই একসাথে হই বছরের এই সময়টায়। তাই খুব ভালো লাগে ঈদের দিন গুলো, কারন আপনজনদের সাথে ঈদ করার মজাটাই আলাদা। ঈদের শুভেচ্ছা রইলো সবার জন্য।

 

“Eid er din ke kothay Eid er namaj porbe? Sobai ek sathe Eid er namaj porle onek moja hoto. Namaj sesh hole sobar sathe kadhe kadh miliye kolakuli korte jei anondo lage oi anond ar Eid chara onno somoy paoya jay na. Eid er din tahole sobai ek sathe namaj porbo Eid gah te, sobai ki motamot?”

ঈদের দিন কে কোথায় নামাজ পড়বে? সবাই একসাথে ঈদের নামাজ পড়লে অনেক মজা হতো। নামাজ শেষ হলে সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কোলাকুলি করতে যেই আনন্দ লাগে ঐ আনন্দ আর ঈদ ছাড়া অন্য সময় পাওয়া যায় না। ঈদের দিন তাহলে সবাই একসাথে নামাজ পড়বো ঈদগাহতে, সবার কি মতামত?

 

“Notun biye korechi. Ei bar e prothom shoshur bari Eid udjapon korte jabo. Onek beshi aonodo lagche ar mone mone ektu voy voy o lagche. Notun jamai toh, tai. Sobai doya korben jeno shoshur bari te hero hote pare. Amar moto ke ke achen jader biyer pore eta prthom eid?”

নতুন বিয়ে করেছি। এইবারই প্রথম শশুর বাড়ি ঈদ উদযাপন করতে যাবো। অনেক বেশি আনন্দ লাগছে আর মনে মনে একটু ভয় ভয় ও লাগছে। নতুন জামাই তো, তাই। সবাই দোয়া করবেন যেনো শশুর বাড়িতে হিরো হতে পারি। আমার মতো কে কে আছেন যাদের বিয়ের পরে এটাই প্রথম ঈদ?

 

আমাদের ঈদ দুটি। দুই ঈদের জন্য দুই রকমের করে আমরা ঈদ মুবারক ছবি বানিয়েছি আপনাদের জন্য। যে সব পিকচারে গরু ছাগল উট দুম্বা দেখতে পাবেন সেই সব ছবি গুলো হচ্ছে কোরবানি ঈদ এর জন্য।

আর এমনি তে মসজিদ চাঁদ তারা আছে যে সব ফটো গুলোতে সেই ছবি গুলো রোজার ঈদ এর জন্য বিশেষ করে বানানো। তবে সেগুলো আবার কুরবানির ঈদ এর জন্য ও ব্যবহার করা যাবে শুভেচ্ছা জানানোর জন্য বা স্ট্যাটাস হিসেবে বা কাউকে এস এম এস বা মেসেজ হিসেবে।

পৃথিবীতে বাংলা মাতৃভাষার যতো মুসলিম আছে তাদের সবার একবার হলে ও আমাদের ওয়েবসাইটের ঈদুল ফিতর ও ঈদুল আযহা এর জন্য বানানো সব ছবি গুলো একবার হলে ও দেখা উচিত।

কারন আমরা যেভাবে সুন্দর করে Bangla Eid Mubarak Images গুলো বানিয়ে থাকি না অন্য আর কোনো ওয়েবসাইটে থাকে না। বাংলা ভাষার জন্য কেউ বানায় ই না। লাভ যে হয় না তাই বানায় না।

একেবারেই যে ঈদ উল ফিতর ও ঈদ উল আযাহা এর পিকচার বানানো হয় না সেটা না, তবে খুব কম বানানো হয় কারন বাংলা ও বাংলাদেশের যে কোনো কিছুর জন্য যে আয় হয় তা খুবই কম।

আমরা আয়ের কথা চিন্তা করি না এমনটাও না, তবে আয়ের কথা চিন্তা করার আগে আমরা ভাবি যে আমাদের ওয়েবসাইটের ভিজিটরদের ভালো কিছু দিবো যা দেখে আমাদের ভিজিটররা বলবে এমন কিছু আগে কোথাও দেখেনি।

ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি যেমন পাচ্ছেন এখানে, তেমনি ঈদুল আযহার শুভেচ্ছা ছবি ও পাচ্ছেন একই পোষ্টে। তাই আপনাদের আর কষ্ট করে অন্য কোথাও যেতে হচ্ছে না।

এছাড়া আমরা যেভাবে ঈদুল ফিতরের পিকচার আর ঈদুল আযহার পিকচার বানিয়েছি, ইন্টারনেটে কেউই এতো ভালো মানের Bangla Eid Mubarak Photos বানাতে পারেনি।

এমন অনেক ওয়েবসাইট আছে যারা আমাদের পিকচার চুরি করে তাদের ওয়েবসাইটে দিয়েছে। আমরা চাইলেই পারি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তবে মনে মনে ভাবি যে থাক, আমাদের ঈদের ছবি গুলো সুন্দর হওয়াতেই তো বড় বড় ওয়েবসাইটে জায়গা করে নিয়েছে আমাদের বানানো ছবি। এটা আমাদের জন্য ভাগ্যের বিষয়। কারন সব সময় দামী জিনিসগুলোই চুরি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *