ঈদ উল ফিতর ২০১৮

ঈদ উল ফিতর ২০১৮

ঈদ উল ফিতর ২০১৮ এর শুভেচ্ছা জানানোর ছবি নিয়া আমরা হাজির হয়েছি আপনাদের সামনে। আমাদের ঈদ মোবারক ছবি গুলো আমরা নিজেরা বানিয়েছি ২০১৮ সালের ঈদ উপলক্ষে। চলুন তাহলে দেখে নেই ঈদ উল ফিতর পিকচার গুলো যা দেখে আপনি ও বলবেন যে, দারুণ সব ফটো!

ঈদ উল ফিতর ২০১৮ ছবি

 

ঈদ উল ফিতর ২০১৮ মোবাইল ওয়ালপেপার

আমরা যেই সুন্দর করে ঈদ উল ফিতরের মোবাইল ওয়ালপেপার বানিয়েছি তেমন সুন্দর ঈদের মোবারক পিকচার ২০১৮ সালের জন্য হয়তো আর অন্য কোথাও পাবেন না। কারন bangla eid mubarak mobile wallpaper সাধারণত বানায় না কেউ কারন এতে লাভ থাকে না।

আমরা লাভের কথা চিন্তা না করেই eid mubarak bangla images বানিয়েছি আমাদের ওয়েবসাইটের ভিজিটরদের জন্য। আশা করি আমাদের কষ্ট সফল হবে আর আপনাদের পছন্দ হবে আমাদের ঈদ মোবারক ছবি গুলো।

ঈদ উল ফিতর ২০১৮ ফেসবুক কভার পিকচার

ঈদ হচ্ছে সমগ্র মানব জাতির জন্য একটি বিশেষ খুশির দিন, যদিও এই আনন্দের দিন ২টি শুধু মাত্র মুসলমানরাই পালন করে থাকে। অন্য ধর্মের লোকদের কিন্তু কখনো দেখবেন না ঈদের দিন ঈদগাহে যেতে বা মুসলমানরা কিভাবে ঈদ পালন করে সেটা দেখার কোনো ইচ্ছাই তাদের থাকে না, ছিলো না, হয়তো কখনো থাকবে ও না।

তবে আমরা মুসলমানরা কিন্তু হিন্দুদের পূজার সময় মন্দিরে যাই দেখতে, আবার বড়দিন ও পালন করি! মানে আমাদের মুসলমানরাই বেশি উৎসাহ দেখাই, যাদের ধর্মের অনুষ্ঠান তাদের চেয়ে ও মাঝে মাঝে বেশি!

ঈদের খুশী ভাগ করে নিলেই আনন্দ বাড়ে। যদি মনে করে থাকেন যে আপনি একা একা আনন্দ করবেন তাহলে মন থেকে আনন্দ পাবে না। আবার যদি মনে করেন আপনি গান বাজিয়ে, নেচে গেয়ে আনন্দ করবেন, তাহলে ও আনন্দ পাবেন না কারন যেই সব গান আমরা বাজাই সেগুলো ঈদের মতো ধর্মীয় অনুষ্ঠানে বাজানো টাই বড় রকমের গুনাহর কাজ, যেটা আমরা প্রায় সবাই ই করে থাকি।

এইবার ২০১৮ সালের রোজার ঈদ টা একটু বিশেষ হবে, তাই না? কেনো বলুন তো? কারন আপনি যে আমাদের ওয়েবসাইটে পাচ্ছে সব রকমের ঈদ মোবারক ওয়ালপেপার যা দিয়ে আপনি আপনার ফেসবুক প্রেফাইল থেকে শুরু করে মোবাইল পর্যন্ত সাজাতে পারবে, আর সাথে এতো সুন্দর সব ঈদ মোবারক ফটো দিয়ে মেসেজ বা এসএমএস ও পাঠাতে পারবেন।

আপনাদের বিশেষ দিন গুলোকে আরো বিশেষ করার জন্য অনেক রকমের ছবি বা পিকচার নিয়ে আমরা সব সময় হাজির হই আপনাদের সামনে যেনো আপনারা সবাইকে বিশেষ দিনে উইশ করতে পারেন দারুন সব পিকচার দিয়ে আর সব কিছুকে মনের মতো সাজাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *