অমিতাভের রহস্যময় টুইট কি ছিলো!

অমিতাভের রহস্যময় টুইট

অমিতাভের রহস্যময় টুইট কি ছিলো সেটা কি জানতে ইচ্ছা করছে? তবে আগেই বলে রাখি যে অমিতাভ বচ্চন গতকাল রাতে একটি টুইট করেছেন যেটা তখন সাভাবিক মনে হলেও এখন সে টুইট নিয়ে সবার মনে অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। কেনো তিনি এমন একটা টুইট করেছিলেন যেটা এখন এতো রহস্যের জন্ম দিয়েছে! চলুন দেখি কি ছিলো সেই রহস্যময় টুইট।

অমিতাভের রহস্যময় টুইট

অমিতাভের রহস্যময় টুইট
অমিতাভের রহস্যময় টুইট

অমিতাভের সেই রহস্যময় টুইট টি ছিলো “জানি না কেনো এতো অস্বস্তি হচ্ছে”। এটা সাভাবিক ছিলো গতকাল রাত পর্যন্ত। কিন্তু এই টুইট করার ১ ঘন্টা শেষ না হতেই খবর আসে যে অভিনেত্রী শ্রীদেবী নেই। তিনি দুবাইয়ে মারা গেছেন।

এরপর থেকে অমিতাভের টুইট টি রহস্যময় টুইট হিসেবে ভাবতে থাকে সবাই। তাহলে কি আগেই কিছু বুঝতে পেরেছিলেন অমিতাভ বচ্চন? নাকি তার কাছে শ্রীদেবীর মৃত্যুর খবর আগে পৌছে ছিলো!

যদিও অমিতাভ তার টুইটে শ্রীদেবীর বেপারে কিছু বলেননি কিন্তু তাও অনেকে শ্রীদেবীর মৃত্যুর খবর এর সাথে অমিতাভের টুইট এর মধ্যে সংযোগ আছে বলে মনে করছেন।

এটাও হতে পারে যে অমিতাভ অন্য কোনো কারনে এমন কিছু লিখে টুইট করেছিলেন। আর এটাও হতে পারে যে অমিতাভের মনে আগেই যানা দিয়েছিলো যে শ্রীদেবী আর নেই আমাদের মাঝে তাই তিনি এমন কিছু একটা টুইট করেছিলেন।

আজকের খবর ছিলো সাধারন একটা টুইটের পেছনের অসাধারন একটা রহস্য নিয়ে কিছু কথা। তবে আসলে কেনো অমিতাভ বচ্চন বলেছিলেন যে তার অস্বস্তি লাগছে সে বেপারে এখনো কিছুই বলেন নি তিনি।

তবে এটা বোঝা যাচ্ছে যে অমিতাভ বচ্চনের অস্বস্তি লাগাটা একটা বড় দুঃসংবাদ হয়ে এসেছে সবার মাঝে। কারন তার টুইট করার বেশ কিছুক্ষন পরেই যে খবর আসে যে শ্রীদেবী দুনিয়া ছেড়ে চলে গেছেন।

সবাই শোকাহত শ্রীদেবীর এভাবে চলে যাওয়া নিয়ে। সবাই শোক প্রকাশ করছে। সমগ্র বলিউডে যেনো এক শোকের ছায়া নেমে এসেছে। শ্রীদেবী ভক্তরা যেনো কোনো ভাবেই মানতে পারছেন না যে শ্রীদেবীকে তারা আর কখনো দেখতে পাবেন না কোনো নতুন ছবিতে।

আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন bangla news সবার আগে পেতে। আমাদের এখানে পাবেন ভিন্নরকম কিছু খবর যা অন্য কোথাও পাবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *